logo
  • ঢাকা মঙ্গলবার, ২০ আগস্ট ২০১৯, ৫ ভাদ্র ১৪২৬

শেষের অপেক্ষায় রিয়াজ-মম

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুন ২০১৯, ১৬:৫১ | আপডেট : ০৫ জুন ২০১৯, ১৬:৫৮

নিশান ইউনিভার্সিটি ক্যাম্পাসে প্রিয় মানুষটার জন্য অপেক্ষা করছে। বিশ্ববিদ্যালয় জীবনে প্রায়ই এখানে অপেক্ষা করেছে। আজ তার অবসান হতে যাচ্ছে। কিন্তু পাঁচটায় আসার কথা জানিয়ে আগেই ম্যাসেজ দিয়েছিল নিশানকে। সেখানে বসেই একজনকে তার গল্প বলতে থাকে নিশান। যার জন্য এত অপেক্ষা তার নাম নীলিমা। এই ক্যাম্পাসেই একদিন প্রথম দেখেছিল। তারপর আবার উধাও। হঠাৎ একদিন আবার দেখা। কিন্তু কোনও কথাবার্তা হয়নি। এরই মধ্যে বাবার বদলি এবং নিজের পছন্দের বিষয় নিয়ে পড়াশোনা করতে চট্টগ্রাম যেতে হয় তার। তারপর এক বছরের বেশি সময় পরে এক বন্ধুর জন্মদিনে ঢাকা আসে। সেখানে আবার দেখা হয় নীলিমার সাথে। প্রথম কথা হয়। তারপর বন্ধুত্ব। নিশান যখনই মনের কথাটা বলতে যাবে, ঠিক তখনই নীলিমা জানায় তার বিয়ে ঠিক হয়েছে।

তারপর ছয় বছরের মতো নীলিমার আর কোনও খোঁজ পায়নি নিশান। পড়াশোনা শেষ করে চারুকলা সংক্রান্ত কাজের সাথে যুক্ত হয়ে যায় সে। সেখানে একসাথে কাজ করা পায়েল নিশানকে পছন্দ করে। নিশানও উপায় না দেখে পায়েলকে বিয়ের প্রস্তাব দিতে যাবে ঠিক তখনই আগমন ঘটে নীলিমার। দ্বিধাদ্বন্দ্বে পড়ে নিশান। এভাবেই গল্প এগিয়ে যায়। এমন গল্প নিয়ে তৈরি হয়েছে আরটিভির ঈদ বিষয়ক নাটক‘শেষের অপেক্ষায়’।

নাটকটি ঈদের দিন রাত ১০টা থেকে প্রচারিত হবে। নাটকটি রচনা করেছেন মোহন আহমেদ। পরিচালনায় ছিলেন সকাল আহমেদ অভিনয়ে : রিয়াজ, জাকিয়া বারী মম প্রমুখ।

জিএ

bestelectronics bestelectronics
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়