logo
  • ঢাকা রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৬

মোশাররফ -তিশার ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন
|  ০৫ জুন ২০১৯, ১৬:১৪ | আপডেট : ০৫ জুন ২০১৯, ১৬:১৭

রুস্তম মিয়া বিশেষ কাটিংয়ে চুল কাটেন। পরনে কালারফুল পোশাক। একটা দাঁত সোনায় বাঁধানো দেখে মাঝে মাঝে ইচ্ছে করে দাঁত দেখিয়ে হাসে। তার এক পা ছোট এক পা বড়। প্রায় পনেরো বছর দুবাই ছিলেন। অনেক কষ্ট করেছেন। এখন অনেক টাকার মালিক। বিয়ে করেনি। তবে বিয়ে করবে বলে মনস্থির করেছে। তার আপনজন বলতে তেমন কেউ নেই। বাবা মা মারা গেছেন অনেক আগেই। এক ভাই বোন গ্রামে থাকেন। রুস্তমের গ্রামের বাড়ি রাজশাহী। রাজশাহীর ভাষায় কথা বলেন তিনি।

দেশে ফিরে কক্সবাজারের সুন্দর একটা রিসোর্টের ওঠেন রুস্তম। এখানে এসেই পরিচয় হয় অনিলা নামের একটি মেয়ের সঙ্গে। মেয়েটির বাবা সহকারী জেলা প্রশাসক। কথায় কথায় তাদের মধ্যে বন্ধুত্ব হয়ে যায়। এক সময় রুস্তম পছন্দও করতে শুরু করে।

অনিলা যুক্তরাষ্ট্রে থাকে।বিয়ে দেয়ার জন্য তার পরিবার তাকে দেশে নিয়ে এসেছে। কিন্তু সে পছন্দ করে বিদেশি এক ছেলেকে। অনিলা বিয়ে ঠেকানোর জন্য বুদ্ধি করে রুস্তমকে তার বাবার কাছে নিয়ে যাবে চিন্তা করে। এরপর ঘটনা মোড় নেয় অন্যদিকে। এরকম গল্প নিয়ে নির্মিত হয়েছে আরটিভির ঈদ অনুষ্ঠানমালার নাটক ‘তালমিছরি? না হাওয়াই মিঠাই!’

আরটিভি’র ঈদ অনুষ্ঠানমালায় ঈদের দিন হতে ঈদের সপ্তম দিন পর্যন্ত রাত ১০টা ৪০ মিনিট থেকে প্রচারিত হবে ৭ পর্বের ধারাবাহিক নাটকটি।

সাগর জাহানের রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মোশাররফ করিম, নুসরাত ইমরোজ তিশা, রোবেনা রেজা জুঁই, আরফান আহমেদ, প্রাণ রায়, রিমু খন্দকার, আহসান কবির প্রমুখ।

জিএ/পি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়