• ঢাকা সোমবার, ২৭ মে ২০১৯, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৬

বৈশাখ উপলক্ষে আরটিভির ৩ দিনের বিশেষ আয়োজন

আরটিভি অনলাইন রিপোর্ট
|  ১১ এপ্রিল ২০১৯, ১৬:১৭

বাংলা নববর্ষ ১৪২৬ উপলক্ষে জনপ্রিয় বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভির পর্দায় দর্শকরা উপভোগ করবেন ৩ দিনের বিশেষ আয়োজন। নাটক, সিনেমা ও তারকা আলাপে সাজানো হয়েছে বৈশাখী এই বিশেষ পর্বটি।

১২, ১৩ ও ১৪ মোট ৩ দিন প্রচার করা হবে ৪টি বিশেষ নাটক ও ৫টি বাংলা সিনেমা। প্রচার করা হবে প্রাণ মিঃ ম্যাংগো ‘তারকালাপ’-এর বিশেষ পর্ব।

১২ এপ্রিল ২০১৯, শুক্রবার রাত ৮টায় প্রচারিত হবে বিশেষ নাটক ‘পরিবার বর্গ’। কাজল আরেফিন অমি’র রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব, তানজিন তিশা, জায়ান, রকি খান প্রমুখ।

১৩ এপ্রিল ২০১৯, শনিবার চৈত্র সংক্রান্তিতে রাত ৮টায় প্রচারিত হবে নাটক ‘স্বপ্ন ও ভালোবাসার গল্প’। ইমরাউল রাফাত-এর রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন মনোজ কুমার, সাফা কবির, সিয়াম নাসির, কাজী উজ্জ্বল প্রমুখ।

১৪ এপ্রিল ২০১৯, রোববার পহেলা বৈশাখে রাত ৮টায় প্রচারিত হবে ‘ফাল্গুনে ভালোবাসা বৈশাখে প্রেম’ শিরোনামের বিশেষ নাটক ‘কথা দেয়া ছিল’। নাটকটির চিত্রনাট্য করেছেন অয়ন সিদ্দিকী মিডি এবং পরিচালনা করেছেন মিজানুর রহমান আরিয়ান। এতে অভিনয় করেছেন তাহসান খান, নুসরাত ইমরোজ তিশা প্রমুখ।

রাত ৯টা ৪৫ মিনিটে প্রচারিত হবে বিশেষ নাটক ‘তুই থেকে তুমি’। রচনা: মেহরাব জাহিদ। পরিচালনা করেছেন: সরদার রোকন। অভিনয়ে আছেন- জাকিয়া বারী মম, জোভান, ফারহান, শিখা মৌ প্রমুখ।

এছাড়া ১৪ এপ্রিল সকালে গুলশানের নিকেতন সোসাইটির প্রভাতী আয়োজন সরাসরি সম্প্রচার করা হবে। 

 

জিএ/এস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়