• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

প্রিয়াঙ্কা আবারও হলিউড সিনেমায়?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ এপ্রিল ২০১৯, ১৬:৩০

‘কোয়ান্টিকো’ সিরিজে অভিনয়ের মাধ্যমে একের পর এক হলিউড প্রজেক্টে নাম লেখাচ্ছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। বছরের শুরুর দিকেই সেরেছেন রেবেল উইনসনের ‘ইজ নট ইট রোমান্টিক’-এর শুটিং। এছাড়া সম্প্রতি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’-এর শুটিং শেষ করেছেন তিনি।

এবার খবর রটেছে আবারও হলিউডে নাম লেখাবেন জনপ্রিয় এই অভিনেত্রী। অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজি সিনেমার জো রুশোর সঙ্গে প্রিয়াঙ্কার সাক্ষাৎকে কেন্দ্র করে এই খবরটি ছড়ায়।

সম্প্রতি, অ্যাভেঞ্জার্স ফ্র্যাঞ্চাইজির সিনেমার চতুর্থ সিরিজ ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম’-এর প্রচারের মুম্বাইতে এসেছিলেন জো রুশো ও তার ভাই অ্যান্থনি রুশো। সেখানেই এক প্রেস কনফারেন্সে প্রিয়াঙ্কার সঙ্গে তাদের ছবি বিষয়ে কথা হয়েছে বলে জানান তারা। কোনও তথ্য ফাঁস করতে চান না উল্লেখ করে বলেন, ‘প্রিয়াঙ্কার সঙ্গে কাজ করতে ভাল লাগবে। আমি এখন শুধুমাত্র হাসছি। তার কারণ, প্রাথমিক পর্যায়ে কথা সারা হয়েছে শুধুমাত্র। বাকিটা পরের জন্য তোলা থাক।

ইতোমধ্যে ‘জাস্ট ওয়ান থিং’ নামে নিজের ইউটিউব সিরিজ লঞ্চ করেছেন অভিনেত্রী। কাজ আর ঘোরাঘুরি নিয়ে ব্যস্ততম সময় পার করছেন তিনি। এসবের মাঝেই নতুন হলিউড প্রজেক্টের এই খবরটি নিয়ে ভক্তরা নতুন করে আশার আলো দেখছেন।

জিএ/এসএস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
তবে কি প্রিয়াঙ্কা-পরিণীতির সম্পর্কে ফাটল
মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে লড়বেন যে ১০ প্রতিযোগী
‘জলদস্যু’ হয়ে আসছেন প্রিয়াঙ্কা
X
Fresh