• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

‘জলদস্যু’ হয়ে আসছেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ মার্চ ২০২৪, ১৮:২০

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। গেল বছরের শেষের দিকে নেটফ্লিক্সে মুক্তি পায় তার অভিনীত হলিউড সিরিজ ‘সিটাডেল’। এবার হলিউডে অন্য সফর শুরু হচ্ছে অভিনেত্রীর। জানালেন, নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

সিনেমার নাম ‘দ্য ব্লাফ’। এতে প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধবেন ‘দ্য বয়েজ’ খ্যাত অভিনেতা কার্ল আর্বান। ইনস্টাগ্রামের পাতায় কার্ল আর্বানের সঙ্গে নিজের একটি ছবি দিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, এখন এবং এর পরে যদি আমরা বেঁচে থাকি, ভালো থাকি, তা হলে ঈশ্বর আমাদের নতুন জলদস্যু হওয়ার অনুমতি দেবেন।

সাহিত্যিক মার্ক টোয়েনের এই উক্তি প্রিয়াঙ্কা ইনস্টাগ্রাম স্টোরিতেও ভাগ করে নিয়েছেন। প্রিয়াঙ্কার পোস্টে ভালোবাসা জানিয়েছেন স্বামী নিক জোনাসও। পোস্টটি নিজের ইনস্টাগ্রামের পাতায় ভাগ করেও নিয়েছেন নিকও।

‘এজিবিও’ স্টুডিও এবং ‘অ্যামাজন এমজিএম স্টুডিও’র প্রযোজনায় তৈরি হবে এই সিনেমা। ‘দ্য ব্লাফ’ একজন প্রাক্তন মহিলা জলদস্যুর জীবনের রহস্যময় অতীতের গল্প বলবে। প্রাক্তন জলদস্যুর ভূমিকায় দেখা যাবে প্রিয়াঙ্কাকে। এখনও পর্যন্ত খবর তেমনই। তবে কবে থেকে শুটিং শুরু হবে কিংবা কবে নাগাদ মুক্তি পাবে এই সিনেমা, সেই সংক্রান্ত কোনও তথ্য প্রকাশ্যে আসেনি।

১০ বছর ধরে হলিউডে কাজ করে এখন সারা বিশ্বের কাছে নিজেকে প্রমাণ করেছেন অভিনেত্রী। গত বছর মুক্তি পাওয়া ‘সিটাডেল’ এ প্রিয়াঙ্কার সঙ্গে দেখা গেছে ‘গেম অব থ্রোনস’ খ্যাত তারকা রিচার্ড ম্যাডেনকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
ছোটবেলার ভয়াবহ যৌন হেনস্তা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী চূর্ণী
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
এক রুমে ৫ জনের সঙ্গে ছিলেন নেহা!
X
Fresh