• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

‘যদি একদিন’ সিনেমার প্রচারে ভক্তদের বাড়িতে ঘুরে এলেন তাহসান

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ মার্চ ২০১৯, ১৮:৫৬

‘যদি একদিন’ সিনেমার নায়ক তাহসান খান কথা দিয়েছিলেন ছবি মুক্তির আগেই তিনি বেশ কয়েকটা পরিবারের সঙ্গে সাক্ষাৎ করবেন। তাদের বাড়িতে গিয়ে ছবি দেখার আমন্ত্রণ জানাবেন। তাহসান কথা রেখেছেন।

গতকাল বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত রাজধানীর নিকেতন, ক্যান্টনমেন্টসহ বেশ কয়েকটি অঞ্চলে ভক্তদের বাড়িতে গিয়েছিলেন তাহসান। এর মধ্যে কাকতালীয়ভাবে সাবেক এক শিক্ষার্থীর বাসায় পৌঁছান তিনি।

শিক্ষার্থী স্যারের আগমনে বিস্মিত। অন্যদিকে তাহসানও অবাক হন। এসময় শিক্ষার্থী জানায়, তিনি ব্র্যাক ইউনিভার্সিটিতে তাহসানের শিক্ষার্থী ছিলেন। তাহসান তাকে ৪টি কোর্স পড়িয়েছেন। সবগুলোতে ভালো ফলাফল করেছেন। এমনকি একই বিশ্ববিদ্যালয়ে চাকরি পেয়েছেন।

এসময় তাহসান তার সাবেক শিক্ষার্থীকে শুভেচ্ছা ও শুভকামনা জানান। তাহসান বলেন, আমি আসলে শিক্ষকতা পেশা থেকে কিছুদিনের বিরতি নিচ্ছি। বিনোদন জগতে ব্যস্ততা বেড়ে গেছে।

তাহসান ওই পরিবারের সবার সঙ্গে কথা বলেন। খোঁজ খবর নেন। সবাইকে সিনেমা দেখার আমন্ত্রণ জানিয়ে বলেন, ভালো সিনেমার সংখ্যা কমে গেছে। পারিবারিক সিনেমা নেই বললেই চলে। আমাদের এই ছবি পারিবারিক গল্প নিয়ে তৈরি। পরিবারের সবাই একসঙ্গে দেখতে পারবেন। সবাইকে দেখার আমন্ত্রণ জানাচ্ছি।

কাকতালীয়ভাবে আমার স্টুডেন্টের বাসায় এসেছি। আমি জানতামই না। তবে ভালোই হয়েছে।

শিক্ষার্থী তাহসানকে প্রশ্ন করেন, স্যার আপনি আবার শিক্ষকতা পেশায় কবে ফিরবেন।

এসময় তাহসান খুব শীঘ্রই শিক্ষকতা পেশায় ফিরবেন বলে জানান।

‘যদি একদিন’ সিনেমার প্রচারে বিভিন্ন ধরণের পদক্ষেপ নিচ্ছেন নায়ক ও কলাকুশলীরা। সিনেমার মুক্তি উপলক্ষে ব্যাপক প্রচারণা চালাচ্ছেন তাহসান। গেল ৩ মার্চের প্রথম প্রহরে রাত ১২ টার দিকে নিজ হাতে পোস্টার লাগিয়ে ক্যাম্পেইন শুরু করেন এই গায়ক ও নায়ক। নিজের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে লাইভে এসে অনুসারীদের উদ্দেশে বার্তা দেন। ইতোমধ্যে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি, নিউমার্কেট, নীলক্ষেত, ইডেন কলেজ এলাকায় মাইকিং করে সিনেমার প্রচার করেছেন তিনি। ‘যদি একদিন’ ছবিটি মুক্তি পাচ্ছে ৮ মার্চ শুক্রবার।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিতে তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবন্তী (কলকাতা), তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। আর ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

আরো পড়ুন:

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইউটিউব ট্রেন্ডিংয়ের শীর্ষে তাহসান-ফারিণের গান
‘কাজলরেখা’ সিনেমা নিয়ে সুখবর
ট্রেন্ডিংয়ের শীর্ষে তাহসান-ফারিণের গান, যা বললেন হানিফ সংকেত
যে কারণে গ্যাংস্টার সিনেমার প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন কোয়েল
X
Fresh