• ঢাকা বুধবার, ১৫ মে ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

পরিচয়ের দেড় বছর পর পরিণয় সানাইয়ের

গাজী আনিস, আরটিভি অনলাইন

  ২৪ ফেব্রুয়ারি ২০১৯, ১৪:২২
ছবি সংগৃহীত

আলোচিত মডেল ও নবাগত অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভাকে নিয়ে যেন আলোচনা শেষ হচ্ছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি ও ভিডিও প্রকাশ করায় গেল সপ্তাহে পুলিশের সাইবার ক্রাইম ইউনিট তাকে জিজ্ঞাসাবাদ করে। মুচলেকায় সই করে ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমা চেয়ে রেহাই পান তিনি।

এদিকে এ সপ্তাহে সাবেক এক মন্ত্রীকে বিয়ে করতে যাচ্ছেন বলে নতুন করে আলোচনায় এসেছেন সানাই। পরিচয়ের দেড় বছর পর পরিণয় হচ্ছে বলে আরটিভি অনলাইনকে জানান তিনি।

পাত্র আওয়ামীলীগের সাবেক মন্ত্রী। দশম জাতীয় সংসদ নির্বাচনে গুরুত্বপূর্ণ মন্ত্রণালয়ের দায়িত্বে ছিলেন। মন্ত্রীর সঙ্গে পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, তার সঙ্গে হাই হ্যালো দিয়ে কথা হতো। সেটা দেড় বছর হলো। ফেসবুকে পরিচয়।

হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নেবার বিষয়ে সানাই বলেন, ছেলের পক্ষ থেকে প্রস্তাব এসেছে। দুই পরিবারের সম্মতিতে বিয়ে হচ্ছে। সাম্প্রতিক কিছু ঘটনায় আমার মা আমাকে নিয়ে অনেক বেশি নিরাপত্তাহীনতায় ভুগছেন। এজন্য হঠাৎ আমাদের এই বিয়ের সিদ্ধান্ত। বিষয়টি নিয়ে বেশ কিছুদিন আলোচনা হয়েছে। তবে গত সপ্তাহে দুই পরিবার ফাইনাল সিদ্ধান্তে আসে। এরপর গতকাল শনিবার ঢাকাতে বাগদান সম্পন্ন হয়।

একান্ত ব্যক্তিগত এই বিষয়টি নিয়ে গণমাধ্যমে কথা বলা উচিৎ হয়নি বলে জানান সানাই। তিনি বলেন, আমার এতো কিছু বলা উচিৎ ছিল না। আসলে বলা হয়ে গেছে। কি করবো বুঝছি না। বিষয়টি এতদূর যাবে জানতাম না। পরিবারের চাপের কারণেই এতো কিছু হয়ে গেছে।

সানাইয়ের হবু স্বামীর আগেও একটি বিয়ে ছিল। তবে বিচ্ছেদ হয়েছে বেশ আগে। সে ঘরেও সন্তান আছে। সন্তানদের সঙ্গে কোনও প্রকার যোগাযোগ বা সম্মতি নেয়া হয়েছে কি-না জিজ্ঞেস করলে সানাই বলেন, সন্তানদের সঙ্গে আমার কখনও সাক্ষাৎ হয়নি। বিষয়টি নিয়ে আমি ভাবিনি। তার বাবা-মা আমাকে বেশ পছন্দ করেন। পরিবারের সবাই ভালো জানেন। সবার সম্মতিতে বিয়ে হচ্ছে।

নিজেকে প্রস্তুত করার জন্য ৩ বছর সময় নিচ্ছেন বলে জানান সানাই। সকলের কাছে দোয়া চেয়েছেন তিনি। চলমান রেখেছেন নিজের অভিনয় কার্যক্রম। এই সপ্তাহে ইউটিউবে তার একটি গানের ভিডিও প্রকাশিত হবে বলে জানান।

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh