• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিক-প্রিয়াঙ্কার মোমের ভাস্কর্য মাদাম তুসো জাদুঘরে

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ ফেব্রুয়ারি ২০১৯, ২১:২১
ছবি-সংগৃহীত

গেল বছর থেকে আলোচনার শীর্ষে আছেন নিক-প্রিয়াঙ্কা দম্পতি। বারবার ভাইরাল হচ্ছে তাদের বিভিন্ন মুহূর্তের ছবি। সাগর পাড়ে, রিসেপশন পার্টিতে, কখনও দুষ্টামির মুহূর্তে ক্যামেরাবন্দি ছবিকে ভক্তদের সামনে উপস্থাপন করছেন তারা। ভাইরালের তালিকায় সম্প্রতি আরও একটি বিষয় যোগ হয়েছে। যুক্তরাষ্ট্রের মাদাম তুসো জাদুঘরে স্থান পেয়েছে নিক-প্রিয়াঙ্কার মোমের ভাস্কর্য। নিজেদের ভাস্কর্যের সঙ্গে ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেছেন আলোচিত এই দম্পতি।

মিস ওয়ার্ল্ড খেতাব, হলিউডে অভিনয়, নিক জোনাসকে বিয়ে সব কিছু মিলেই প্রিয়াঙ্কা চোপড়া এখন আন্তর্জাতিকভাবে সুপরিচিত। তাই তাকে নিয়ে বিশ্ববাসীর আগ্রহ নেহায়েত কম নয়। হয়ত তাকে উপস্থাপন করে উপযুক্ত সম্মান দিতে চেয়েছেন জাদুঘর কর্তৃপক্ষ।

প্রিয়াঙ্কার অ্যামি অ্যাওয়ার্ডসের সাজকে মাথায় রেখে জাদুঘরে তার ভাস্কর্য স্থাপন করা হয়েছে। তার ভাস্কর্যকে পরানো হয়েছে লাল গাউন। ২০১৬ সালের অ্যামি অ্যাওয়ার্ডসের লালগালিচায় এই পোশাকে হাজির হয়েছিলেন সাবেক এই বিশ্বসুন্দরী।

নিজের মোমের ভাস্কর্যের পাশে কালো পোশাকে বেশ উচ্ছ্বসিত হয়ে ছবি তুলেছেন প্রিয়াঙ্কা। সেটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করে মাদাম তুসো জাদুঘর কর্তৃপক্ষকে ধন্যবাদ দিয়েছেন। ক্যাপশনে জানান, নিউইয়র্কের পরে যুক্তরাজ্য, অস্ট্রেলিয়া ও এশিয়াতে ভাস্কর্য বসানো হবে।

যুক্তরাজ্যের লন্ডনে মাদাম তুসো জাদুঘরে প্রিয়াঙ্কার ভাস্কর্য রাখা হবে। সেখানে আছে বলিউডের অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, শাহরুখ খান, মাধুরী দীক্ষিত, সালমান খান ও ক্যাটরিনা কাইফের মোমের ভাস্কর্য।

অন্যদিকে স্ত্রী প্রিয়াঙ্কার পর নিজের মোমের ভাস্কর্যের সঙ্গে ছবি তুলে ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেছেন নিক জোনাস। ভাস্কর্যের ছবিটি বেশ আগের। নিকের ভাস্কর্যটিও মাদাম তুসো জাদুঘরে স্থান পেয়েছে। ছবির ক্যাপশনে নিক লেখেন, ‘অদ্ভুত, তবে সব ঠিক আছে।’

জনপ্রিয় এই দম্পতির ছবি দেখে মজা ও সমালোচনা করে কমেন্ট করছেন অনেকেই।

প্রিয়াঙ্কার বলিউডের শেষ সিনেমা দ্য স্কাই ইজ পিঙ্ক। তিনি প্রস্তুতি নিচ্ছেন নিজের পরবর্তী হলিউডি ছবির জন্য। ছবির নাম ‘ইজ নট ইট রোমান্টিক?’ সম্প্রতি যুক্তরাষ্ট্রে দ্য এলেন ডিজেনারেস এর শোতে গিয়ে হলিউড নিজের চতুর্থ নম্বর কাজের ঘোষণা দেন তিনি। এছাড়া নিজের বিয়ে ও নিক সম্পর্কে নতুন অনেক তথ্য সামনে আনেন।

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শুটিং সেটে আহত প্রিয়াঙ্কা চোপড়া
বাধ্য হয়ে পরিবার নিয়ে ২০ মিলিয়ন ডলারের বাড়ি ছাড়লেন প্রিয়াঙ্কা
মুম্বাই বিমানবন্দরে প্রবেশের সময় আটকে দেওয়া হলো নিককে (ভিডিও)
X
Fresh