• ঢাকা বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১
logo

আবারও ইমরান-সাফার বাজিমাত (ভিডিও)

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৭ ফেব্রুয়ারি ২০১৯, ১৮:০০

৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় ইউটিউব চ্যানেলে মুক্তি পায় ইমরান মাহমুদুল ও সাফা কবিরের আলোচিত মিউজিক ভিডিও ‘আমার কাছে তুমি অন্যরকম’।

দর্শকরা গান ও ভিডিও বেশ পছন্দ করেছেন। বিশেষ করে গাওয়ার পাশাপাশি ভিডিওর গল্পে ইমরানের অভিনয় এবং ভয়ংকর পরিণতি দাগ কাটে দর্শক-শ্রোতাদের মনে।

সেই সূত্রে ‘আমার কাছে তুমি অন্যরকম’ গানটি প্রকাশের মাত্র ২৪ ঘণ্টার মধ্যে অতিক্রম করে এক মিলিয়ন ভিউয়ের ঘর! যা সচরাচর ঘটতে দেখা যায় না।

এক দিনেই মিলিয়ন ভিউ অতিক্রম করা প্রসঙ্গে ইমরান বললেন, ‘এটা সত্যিই ভালোলাগার মতো একটি বিষয়। আমাদের টিমের তৈরি আগের গানটিও (এমন একটা তুমি চাই) এমনই সফলতা পায়। এবারও তাই ঘটছে। নতুন গানটি এক দিনে শুধু এক মিলিয়ন ভিউ-ই হয়নি, একইসঙ্গে ৩৫ হাজার লাইকও পেয়েছে। আর গানটি শেয়ারের সংখ্যা তো গুনে শেষ করা যাবে না। সবমিলিয়ে আমরা ধন্য, আমরা কৃতজ্ঞ সবার কাছে।’

ঠিক এক বছর আগে (৫ ফেব্রুয়ারি ২০১৮) প্রকাশ পেয়েছিল সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল ও অভিনেত্রী সাফা কবিরের ‘এমন একটা তুমি চাই’। সে বছরের অন্যতম সফল মিউজিক ভিডিও ছিল এটি। একই জুটিকে নিয়ে এ বছর একই তারিখে (৫ ফেব্রুয়ারি ২০১৯) প্রকাশ হয় ‘আমার কাছে তুমি অন্যরকম’। প্রথম গানটির মতো এই গানটিও লিখেছেন মেহেদী হাসান লিমন, সুর করেছেন নাজির মাহমুদ, গেয়েছেন ইমরান, মডেল হয়েছেন সাফা কবির আর গল্পের বুননে ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ।

এম/এমকে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার ১৫তম মৃত্যুবার্ষিকী আজ
শেষের ২০ মিনিটের রোমাঞ্চে বায়ার্নকে কাঁদিয়ে ফাইনালে রিয়াল মাদ্রিদ
বাংলাদেশি টাকায় আজকের মুদ্রা বিনিময় হার (৯ মে)
কারাগার থেকে উপজেলা চেয়ারম্যান হলেন শামসুল আলম
X
Fresh