• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রণবীর-দীপিকাকে আমন্ত্রণ রাজস্থান পুলিশের

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ জানুয়ারি ২০১৯, ১৮:০১

তারকা দম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনকে রাজস্থানে আমন্ত্রণ জানিয়েছে রাজস্থান পুলিশ। সম্প্রতি রণবীর সিংয়ের অভিনয়ের প্রশংসা করে পুলিশের অফিসিয়াল টুইটার থেকে পোস্ট করেছেন তারা। এই পোস্টে রাজস্থান পুলিশ সিম্বা, বাজিরাও মাস্তানি এবং মুক্তি প্রতীক্ষিত চলচ্চিত্র গলি বয়সহ রণবীরের কয়েকটি সফল চলচ্চিত্রের নাম উল্লেখ করেছেন।

রাজস্থান পুলিশ লেখে, ‘রণবীর সিং আপনি গলি বয়ের মতো এসেছিলেন, বাজিরাও মাস্তানির মতো দৃপ্ত হয়েছেন এবং সবশেষে একজন দারুণ পুলিশ সিম্বা হয়ে গেলেন। আমরা সবসময় আপনার সঙ্গে থাকতে পেরে আনন্দিত। পরবর্তীতে রাজস্থানে দীপিকা পাডুকোনকে সঙ্গে আনার আমন্ত্রণ।’

এই পোস্টটির প্রতিক্রিয়ায় রণবীর রাজস্থান পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন। ধারণা করা হচ্ছে সম্প্রতি রাজস্থান পরিদর্শন করেছেন রণবীর।

রণবীর সিংয়ের শেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র সিম্বা। বিয়ের পর এটাই ছিল তার প্রথম সিনেমা। এখানে সারা আলী খানের সঙ্গে জুটিবদ্ধ হয়েছিলেন তিনি। এছাড়া আলিয়া ভাটের সঙ্গে তার সিনেমা ‘গলি বয়’ আগামী ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

২০১০ সালের ‘ব্যান্ড বাজা বারাত' ছিল রণবীরের প্রথম মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র। স্ত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে বেশ কয়েকটি সিনেমাতে অভিনয় করেন রণবীর। বাজিরাও মাস্তানি, গোলিও কি রাসলীলা রাম-লীলা এবং পদ্মাবত সিনেমায় একত্রে অভিনয় করেছেন তারা। রাম-লীলা সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি হয়ে কাজ করেছিলেন তারা ।

আরও পড়ুন

জিএ/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
X
Fresh