• ঢাকা মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকের বাড়িতে ভাঙচুর নিয়ে মুখ খুললেন জেসিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জানুয়ারি ২০১৯, ১৪:৩৪

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলাম। ইউটিউবার সালমান মুক্তাদিরের সঙ্গে জেসিয়ার প্রেম সোশ্যাল মিডিয়ার কল্যাণে কম বেশি অনেকেরই জানা।

সালমান-জেসিয়া প্রথমে প্রেমের বিষয় স্বীকার না করলেও পরে নিজেরাই জানান। নিজেরা দুজনের খোলামেলা সম্পর্ক নিয়ে রেডিও শোতে খোলামেলা আলোচনা করেছেন। সোশ্যাল মিডিয়ায় তাদের চুমুর ছবি ও ভিডিও ভাইরালও হয়েছে।

সম্প্রতি সেই জেসিয়া প্রেমিক সালমানের বাড়িতে গিয়ে ইটপাটকেল মেরে ভাঙচুর করেছেন। পাশের বাড়ি থেকে কেউ একজন ওই ঘটনার ভিডিও করে। যা পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

বছরখানেকেরও বেশি সময় ধরে প্রেম। হঠাৎ মধ্যরাতে প্রেমিকের বাড়িতে কেন ভাঙচুর এ প্রশ্ন অনেকের মনেই।

জেসিয়া বলেন, কিছুদিন ধরে সালমান আমার কাছে অনেক বিষয় লুকাচ্ছিল। সেদিনও আমার সঙ্গে সালমান একটা বিষয়ে মিথ্যা বলে। আর এটা বুঝতে পেরে তার বাসায় যেতে বাধ্য হই। সে ভাবতে পারেনি, এত রাতে আমি যাব। কিন্তু আমার আর কোনও উপায় ছিল না।

ইটপাটকেল মারার বিষয়ে জেসিয়া বলেন, আমি তো শুরুতে এমনটা করিনি। যখন সালমানের বাড়ি যাই তখন রাত দুইটার কাছাকাছি। প্রথমে কলবেল দিয়েছিলাম। এরপর ফোনে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হই। কোনোভাবেই কেউ আমাকে ভেতরে ঢুকতে দেয়নি।

তিনি আরও বলেন, সালমান আমার ধৈর্যের বাঁধ ভাঙতে বাধ্য করে। কারণ আমি দুই ঘণ্টা বাইরে দাঁড়িয়েছিলাম।

এই মডেল বলেন, আপাতত এই চ্যাপ্টার বন্ধ রেখেছি। আমি এখন কাজ নিয়ে ব্যস্ত হবো। কাজ আর পড়াশোনায় মন দেবো। অনেক সময় চলে গেছে। কিন্তু সত্যিকার অর্থে কিছু পাইনি আমি সালমানের কাছ থেকে।

আরো পড়ুন:

এম/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেঁধে দেওয়া দামে অসন্তোষ, ব্রাহ্মণবাড়িয়ায় গরুর মাংস বিক্রি বন্ধ
অগ্নিকাণ্ডে পুড়ে ছাই অভিনেত্রীর বিলাসবহুল বাড়ি
সালাম মুর্শেদীর গুলশানের বাড়ি নিয়ে রায় পিছিয়ে মঙ্গলবার
‘ইসলাম চর্চা নিয়ে বাড়াবাড়ি করলে জনতা বসে থাকবে না’
X
Fresh