• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

চলতি বছরেই বাগদান

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৪ জানুয়ারি ২০১৯, ১৪:০৪

বলিউডে বইছে বিয়ের হাওয়া। গেল বছর প্রিয়াঙ্কা, রণবীর-দীপিকাসহ বেশ কয়েকটি বিয়ে দেখেছে বলিউড। নতুন বছরও বিয়ের মৌসুম বলছেন কেউ কেউ। অর্জুন-মালাইকা ও রণবীর কাপুর-আলিয়া ভাটের বিয়ে নিয়ে চলছে জোর জল্পনা-কল্পনা।

গেল বছর জুড়েই হালের সেনসেশন আলিয়া ভাটের সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। পরবর্তীতে তাদের প্রেম গোপন থাকেনি। এখন নাকি পারিবারিকভাবে চলছে বিয়ের প্রস্তুতি।

সবকিছু ঠিক থাকলে চলতি বছরেই বাগদান সেরে ফেলতে পারেন তারা। মা নীতু কাপুরের আগ্রহেই নাকি এবার থিতু হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর। ভারতের একটি গণমাধ্যমে এমনটাই দাবি করা হয়েছে।

পরিচালক অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ ছবির শুটিংয়ে পরিচয় রণবীর-আলিয়ার। ডিসেম্বর নাগাদ মুক্তি পাবে ছবিটি। তার আগে জুন মাসে বাগদান সেরে ফেলতে চান দুজনে। ছেলে-মেয়ের সিদ্ধান্তে খুশি দুই পরিবারই।

জানা গেছে, ক্যাটরিনা-দীপিকাকে নিয়ে আপত্তি থাকলেও, ছেলের বউ হিসেবে আলিয়াকে পছন্দ রণবীরের মা নীতু কাপুরের। এদিকে রণবীরের বাবা ঋষি কাপুর এখন চিকিৎসার জন্য আমেরিকায় রয়েছেন। বর্ষবরণ উপলক্ষে তাকে সঙ্গ দিতে সম্প্রতি সেখানে উড়ে যান কাপুর পরিবারের সদস্যরা। সেখানে উপস্থিত ছিলেন আলিয়াও।

আরো পড়ুন:

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিবাহবার্ষিকীতে বরকে শুভেচ্ছা জানিয়ে যা লিখলেন আলিয়া
রামের ভূমিকায় রণবীর! 
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া
X
Fresh