• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

দুঃসংবাদ দিলেন হৃত্বিক রোশন

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জানুয়ারি ২০১৯, ১৭:৩৪

একের পর এক দুঃসংবাদ। চিন্তিত তারকারা, বিচলিত ভক্তমহল। বলিউডপাড়ায় নেমেছে ভয়ের ছায়া। ক্যানসারের ভয়ানক ছোবল একে একে ভর করছে বিভিন্ন তারকার ওপর। সোনালি বেন্দ্রে, ইরফান খান, ঋষি কাপুরের পর এবার ক্যানসারে আক্রান্ত হলেন জনপ্রিয় পরিচালক রাকেশ রোশন।

মঙ্গলবার (৮ জানুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যমে বাবার ক্যানসারে আক্রান্ত হবার খবর দিয়েছেন হৃত্বিক রোশন। ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে বাবার সঙ্গে ধারণকৃত একটি ছবি পোস্ট করে ক্যাপশনে রোশন লেখেন, সকালে বাবার সঙ্গে একটি ছবি তুলি। জানতে পারলাম তিনি অস্ত্রোপচারের দিনও জিম মিস করবেন না। আমার জানা মতে তিনি একজন শক্তিশালী মানুষ। কয়েক সপ্তাহ আগে ঘাড়ে প্রাথমিক স্তরের ক্যানসার আক্রান্ত হয়েছেন তিনি। তবে আজকের মতই সংগ্রাম করতে প্রস্তুত। পরিবারের সদস্য হিসেবে আমরা সৌভাগ্যবান। আশীর্বাদ করুন যেন তার মতো নেতা হতে পারি।

গেলো বছর আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ স্তন ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন। সম্প্রতি তাহিরার কেমোথেরাপি নেওয়া শেষ হয়েছে। ক্যানসারে আক্রান্ত সোনালি বেন্দ্রে এখন সুস্থতার পথে। শোনা যাচ্ছে বলিউড অভিনেত্রী নাফিসা আলিও ক্যানসারে আক্রান্ত। দীর্ঘদিন ধরে লন্ডনে থেকে ক্যানসারের চিকিৎসা করাচ্ছেন অভিনেতা ইরফান খান। এছাড়া বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরও ক্যানসারে আক্রান্ত হয়ে চিকিৎসা নিচ্ছেন। পর পর একই ধরনের এতগুলো দুঃসংবাদ সিনেমা পাড়ার মানুষদের ভাবিয়ে তুলছে।

আরো পড়ুন:

জিএ/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইন্টারনেট ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ
তাপপ্রবাহ নিয়ে আরও দুঃসংবাদ
টানা তিন দিন শিলাবৃষ্টির আশঙ্কা, তাপপ্রবাহেও দুঃসংবাদ
নেট ব্যবহারকারীদের জন্য দুঃসংবাদ
X
Fresh