• ঢাকা শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১
logo

দেশে ফিরেছেন সোনালি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ ডিসেম্বর ২০১৮, ১৫:০৪

দীর্ঘদিন ক্যানসারের চিকিৎসার পর নিউইয়র্ক থেকে মুম্বাই ফিরেছেন বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রে। রোববার ইনস্টাগ্রামে নিজের ছবি পোস্ট করেছেন তিনি।

ছবিতে তাকে হাসিখুশি দেখা গেছে। চোখে রোদচশমা ও নতুন হেয়ারকাটে দারুণ দেখাচ্ছিল সোনালিকে।

বাড়ি থেকে দীর্ঘদিন বহু দূরে থাকার অভিজ্ঞতাটা ঠিক কেমন ছিল? সোনালি জানান, দূরত্ব তাকে শিক্ষা দিয়েছে। সোনালি লিখছেন- বাড়ি থেকে দূরে নিউইয়র্কে বসে আমি অনুভব করেছি, কীভাবে একের পরে এক গল্পের মধ্যে দিয়ে আমি হেঁটে যাচ্ছি। প্রতিটি গল্পই নিজেরাই নিজেদের অধ্যায়গুলো লিখছিল। তাদের স্ট্রাগল করতে হচ্ছিল, কিন্তু তারা হার মানেনি। তারা প্রত্যেকেই এটা করেছিল একদিনে, একসঙ্গে।

ক্যানসারের সঙ্গে লড়াই প্রসঙ্গে তিনি লিখেছেন- লড়াই এখনও শেষ হয়নি। কিন্তু আমি সুখী এবং তাকিয়ে রয়েছি এই সুখী বিরতির দিকে।

সোনালি অভিনীত ‘আগ’ ছবিটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার পান। ২০১৩ সাল পর্যন্ত অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সোনালির বেশিরভাগ সিনেমাই ব্যবসা সফল হয়েছে।

অভিনয় করেছেন তামিল, তেলেগু, মারাঠি আর কান্নাড়া ভাষার ছবিতে। ‘বোম্বে’ সিনেমার ‘হাম্মা হাম্মা’ গানের সঙ্গে নেচে লাখো দর্শকের মনজয় করে নেন। তার অভিনীত দিলজ্বলে, ভাই, ডুপ্লিকেট, মেজর সাহাব, জখম, সারফারোশ, হাম সাথ সাথ হ্যায় ছবিগুলো অন্যতম।

আরও পড়ুন :

এম/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh