• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

কেমন কাটলো রণবীর-দীপিকার?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ নভেম্বর ২০১৮, ১১:১২
ছবি: সংগৃহীত

বলিউড তারকা রণবীর-দীপিকার বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন ছিল গতকাল বুধবার। নবদম্পতি এখন রয়েছেন বেঙ্গালুরুতে। সেখানে দ্য লীলা প্যালেসে দীপিকার পরিবারের পক্ষ থেকে বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এই অনুষ্ঠানে কেবল আমন্ত্রিতরাই অংশ নেবার সুযোগ পান। এর আগে গত মঙ্গলবার মুম্বাই থেকে বর রণবীর কাপুরকে নিয়ে ব্যাঙ্গলুরুতে বাপের বাড়ি যান দীপিকা। সেখানে গিয়ে ওইদিন দুপুরে নিজের বিয়ের কিছু ছবি ইনস্টাগ্রামে প্রকাশ করেন তিনি।

ব্যাঙ্গলুরু যাবার পথে মুম্বাই বিমানবন্দরে দেখা যায় নবদম্পতিকে। সেখানে ফটোগ্রাফারদের অনুরোধে ক্যামেরার সামনে পোজ দেন তারা। এসময় সাদা আনারকলি পরে গলায় মঙ্গলসূত্র এবং হাতে চুড়ি পড়ে দীপিকা যখন ক্যামেরার সামনে হাজির হন, তখন আলোকচিত্রীরা বন্দি করেন সেই দৃশ্য।

অন্যদিকে রণবীর সিংকেও লাগছিল একেবারে অন্যরকম। সাদা শেরওয়ানির ওপর জ্যাকেট চাপিয়ে দীপিকার হাত ধরে হাজির হলে, ক্যামেরার ফ্ল্যাশ পড়তে শুরু করে।

গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির লেক কোমোর ভিল দ্য বালবিয়ানেলে রণবীর সিং আর দীপিকা পাড়ুকোনের বিয়ে হয়েছে। প্রথমে কঙ্কিনি রীতি মেনে বিয়ে হয়। পরদিন সিন্ধি রীতিতে বিয়ে করেছেন বলিউডের জনপ্রিয় এই তারকা জুটি। এর আগেরদিন ছিল তাদের মেহেদি অনুষ্ঠান, রাতে হয় আংটি বদল।

বিয়ের সব অনুষ্ঠানেই রণবীর সিং আর দীপিকা পাড়ুকোন পরেছেন সব্যসাচীর ডিজাইন করা সব পোশাক। ২১ নভেম্বর ব্যাঙ্গলুরুতে তাদের প্রথম বিবাহত্তোর সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এরপর ২৫ নভেম্বর মুম্বাইয়ে বলিউডের স্বজনদের জন্য আরেকটি বিবাহত্তোর সংবর্ধনার আয়োজন রয়েছে।

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নগ্ন পুরুষদের নিয়ে বিদ্যা বালানের মন্তব্য
রণবীর-দীপিকার ঘরে আসছে নতুন অতিথি
এ কী হাল দীপিকার!
ঋতাভরীকে ঝুলিভর্তি উপহার পাঠালেন দীপিকা পাড়ুকোন
X
Fresh