• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সজল-আশার ‘বলেনি ভালোবাসি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ নভেম্বর ২০১৮, ১৩:৪৮

তমিজ সাহেব সুখি মানুষ, স্ত্রী ও দুই মেয়ে নাদিয়া এবং নীলাকে নিয়ে বেশ ভালোই আছেন। তবুও তার মনে বিয়ে নিয়ে একটা চিন্তা বসবাস করে, কেননা মেয়েরা বড় হয়েছে। তাদের বড় মেয়ে নাদিয়া পড়ালেখা শেষ করে চাকরি করছে, নাদিয়া প্রচণ্ড আত্মনির্ভরশীল, চাকরি স্থায়ী হলেই সে বিয়ের জন্য প্রস্তুত।

আর অন্যদিকে ছোট মেয়ে নীলার পড়ালেখা প্রায় শেষ কেবল চূড়ান্ত ফলাফলের অপেক্ষায় আছে। সে খুব আয়েশী। তার কথা- জীবন তো একবারই, যা আনন্দ উপভোগ করার, করে নাও। নাদিয়ার অফিসের সহকর্মী সজল, আকর্ষণীয় ব্যক্তিত্বের অধিকারী। কিছুটা বেখেয়ালী হলেও কর্তব্য-জ্ঞানে পরিপূর্ণ।

ছোট ছোট নানাবিধ কারণে নাদিয়া সজলকে ভালোবেসে ফেলে। কিন্তু সজলকে কখনও জানায়নি। নাদিয়ার প্রতি সজলের আগ্রহ, পার্কে বেড়ানো, রেস্তোরাঁয় খাওয়া ও রোজ ফুল দেওয়া- এগুলোই প্রমাণ করে সজলও নাদিয়াকে ভালোবাসে। তবে সেও কখনও তা জানায়নি।

অন্যদিকে নীলাও বেশ কিছুদিন যাবৎ ভালোলাগা ও ভালোবাসা নামক অনুভূতির মাঝে সজলের সঙ্গে সময় কাটাচ্ছে। মাত্র কিছুদিন আগেই সজলের সাথে তার প্রথম দেখা। ইতিমধ্যে নীলার চূড়ান্ত পরীক্ষার ফলাফল প্রকাশ হয়।

নীলা ও নাদিয়ার বাবা তার মেয়েদের যদি কাউকে পছন্দ থাকে তবে তাকে বাসায় ডাকতে বলে। কেননা এতদিনে নাদিয়ার চাকরি স্থায়ী হয়েছে ও নীলার রেজাল্ট বের হয়েছে। এরপর সজল নাদিয়ার বাসায় এসে হাজির হয়।

এরপর কী হয় তা জানা যাবে ‘বলেনি ভালোবাসি’ নাটকে। নাটকটি রচনা করেছেন রফিকুল ইসলাম রোকন এবং পরিচালনা করেছেন মেহেদি হাসান মুকুল। অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা আব্দুন নূর সজল ও আজমেরী আশাসহ অনেকে। আগামী শনিবার (৩ নভেম্বর) আরটিভিতে নাটকটি প্রচারিত হবে।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘আমাকে মেরে ফেলেন ভাই’
কচুরিপানায় তৈরি হচ্ছে উন্নত সার, খুলছে সম্ভাবনার দুয়ার
গাজার ধ্বংসস্তূপ পরিষ্কারে সময় লাগবে ১৪ বছর: জাতিসংঘ
কসবায় ছুরিকাঘাতে কৃষক হত্যা, গ্রেপ্তার ২
X
Fresh