• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নতুন পরিকল্পনা নিয়ে ফিরছেন আমির

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৮, ১৭:২৫
ছবি: সংগৃহীত

বলিউড জুড়ে এখন আলোচিত বিষয় ‘হ্যাশট্যাগ মিটু’। একের পর এক গায়িকা-মডেল-নায়িকা থেকে শুরু করে অনেকেই মুখ খুলছেন। জানাচ্ছেন তাদের সঙ্গে ঘটে যাওয়া যৌন হেনস্তার কথা। কিছুদিন আগে অভিনেত্রী তনুশ্রী দত্ত অভিযোগ করেন নানা পাটেকারের বিরুদ্ধে।

এরপর আরও বেশ কয়েকজন নারী শিল্পী তাদের সঙ্গে ঘটে যাওয়া এমন ঘটনা সামনে নিয়ে আসেন। তনুশ্রীকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। তাদের মধ্যে অন্যতম বলিউড সুপারস্টার আমির খান।

এদিকে কোনও যৌন নিপীড়কের সঙ্গে সিনেমা করবেন না বলেও ঘোষণা দিয়েছে আমির খানের প্রযোজনা প্রতিষ্ঠান। এবার আমির খানের অনুষ্ঠান ‘সত্যমেব জয়তে’ এর বিশেষ পর্ব ‘হ্যাশট্যাগ মিটু’ নিয়েই সাজানো হবে বলে জানা গেছে।

আগামী বছরই টেলিভিশনের পর্দায় দেখা যাবে অনুষ্ঠানটি। এই অনুষ্ঠানটিতে মূলত বিভিন্ন সামাজিক কুসংস্কার ও অসুবিধার কথা তুলে ধরেন ‘মিস্টার পারফেক্টশনিস্ট’-খ্যাত আমির খান৷ সমস্যার মূলে পৌঁছে সমাধান খুঁজে বের করেন আমির ও তার টিম৷

আগামী বছরের জানুয়ারিতেই পর্দায় ফিরতে পারে ‘সত্যমেব জয়তে’। এই অনুষ্ঠানের প্রথম পর্বেই এবার ‘হ্যাশট্যাগ মিটু’ নিয়ে আলোচনায় বসতে চান আমির এবং খুঁজে আনতে চান সমস্যা সমাধানের কিছু্ উপায়।

আমির খান চান, কর্মক্ষেত্র হোক নারীদের জন্য নিরাপদ। এধরনের হয়রানি যেন বন্ধ হয়। সম্প্রতি আমির খানের স্ত্রী কিরণ রাও পরিষ্কার জানিয়ে দিয়েছেন, কোনও যৌন নিপীড়কের সঙ্গে তারা কোনও সিনেমা করবেন না।

আরও পড়ুন :

পিআর/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যে কারণে থানায় যেতে হলো আমির খানকে
আমির খানের ভিডিও ভাইরাল!
প্রাক্তন স্ত্রী ও ছেলেদের সঙ্গে ঈদ উদযাপন আমিরের (ভিডিও)
X
Fresh