• ঢাকা মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১
logo

জন্মদিনে কোথায় থাকবেন শাহরুখ?

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ অক্টোবর ২০১৮, ১৭:০৯
ছবি: সংগৃহীত

প্রতি বছরই শাহরুখ খানের জন্মদিন মানেই বলিউডে বিরাজ করে উৎসবের আমেজ। শাহরুখ ভক্তরাও নানাভাবে শুভেচ্ছা জানান প্রিয় তারকাকে। ‘বলিউড কিং’ শাহরুখ খানের জন্মদিন ২ নভেম্বর। এবারও রয়েছে ভিন্ন আয়োজন।

বিশেষ আয়োজনকে ঘিরে নবরূপে সাজছে মুম্বাই শহরের শাহরুখের বাড়ি ‘মান্নাত’। নিজের বাংলো বাড়িতেই জন্মদিন উদযাপন করবেন শাহরুখ।

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, শাহরুখের জন্মদিন ২ নভেম্বর, আর তার ঠিক কিছুদিন পরই রয়েছে দিওয়ালি। তাই একইসঙ্গে দিওয়ালি এবং কিং খানের জন্মদিন উপলক্ষে সেজে উঠছে শাহরুখের বাসভবন 'মান্নাত'। ইতোমধ্যেই 'মান্নাত'কে সাজিয়ে তোলার কাজ শুরু হয়েছে।

আলোয় ঝলমল করে উঠছে 'মান্নাত'-এর চারপাশ। আর 'মান্নাত'র এই সেজে ওঠা দেখতেই ভিড় জমাচ্ছেন অগণিত মানুষ। অনেকেরই আশা একবার যদি তাদের পছন্দের সুপারস্টারকে দেখা যায়।

গত বছর শাহরুখের জন্মদিনের অনুষ্ঠান হয়েছিল আলিবাগে তার বাংলো বাড়িতে। সেখানে উপস্থিত ছিলেন শাহরুখ-গৌরীর পরিবার ছাড়াও ক্যাটরিনা কাইফ, আলিয়া ভাট, সিদ্ধার্থ মালহোত্রা, করণ জোহর, ফারাহ খান, দীপিকা পাড়ুকোন, সুজান খান’সহ অনেকে।

শাহরুখ খান এখন ব্যস্ত রয়েছেন তার নতুন ছবি ‘জিরো’র প্রচারণা নিয়ে। জন্মদিনে নিজের ছবিরও প্রচারণাও চালাবেন বলে জানা গেছে। এছাড়া নতুন ছবিতে অভিনয়ের কথাও জানাতে পারেন এই সুপারস্টার।

আরও পড়ুন :

পিআর/এসআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিচ্ছেদের খবর জানালেন শাহরুখ কন্যা সুহানা
কার সঙ্গে ব্রেকআপ করলেন সুহানা খান
ব্র্যাড পিটকে টপকে গেলেন শাহরুখ খান
ছেলে আব্রামকে ক্রিকেট শেখাতে ব্যস্ত শাহরুখ
X
Fresh