• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

সাবেক প্রেমিককে ভুলতে পারছেন না মিমি

বিনোদন ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ সেপ্টেম্বর ২০১৮, ১৫:২১
ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী নাকি তার সাবেক প্রেমিক রাজ চক্রবর্তীকে ভুলতে পারছে না। সোশ্যাল মিডিয়ায় সাম্প্রতিক সময়ে দেয়া বিভিন্ন পোস্টকে ঘিরে কেউ কেউ এমন মন্তব্য করেছেন।

সম্প্রতি মিমি সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করেছেন মিমি। সেখানে লেখা রয়েছে, ‘ঘুরে বেড়াও কিন্তু কাউকে বলো না৷ সত্যিকারের প্রেমের গল্প নিয়ে বাঁচো, কিন্তু কাউকে বলো না৷ সুখী হয়ে সারাজীবন বাঁচো, কিন্তু কাউকে বলো না৷ সবকিছু নষ্ট করার অভ্যাস থাকে মানুষের৷’

এই পোস্টের ক্যাপশনে মিমি লিখেছেন দিয়েছেন, ‘যে কথাটা লেখা রয়েছে সেটা আমার ভীষণ ভালো লেগেছে৷’ এদিকে মিমির আরও কিছু পোস্ট নিয়ে ভক্তদের মাঝে কৌতূহল বেড়েছে।

মিমি কি তবে কিছুটা হতাশায় ভুগছেন? মিমির এক ভক্ত তো তার পোস্টে কমেন্টই করে বলেছেন, রাজের জন্য বেশি দুঃখ না পেতে। যা হওয়ার তা তো হয়ে গিয়েছে৷

পরিচালক রাজের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল মিমির। পরবর্তীতে নায়িকা শুভশ্রীর সঙ্গে প্রেমে জড়িয়ে পড়েন রাজ। এরপর রাজ-শুভশ্রী বিয়েও করেন। এদিকে মিমি এখন সিঙ্গেল রয়েছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এই নায়িকা।

এদিকে কিছুদিন আগেই মুক্তি পেয়েছে অঙ্কুশ-মিমি অভিনীত ‘ভিলেন’ ছবির ট্রেলার। এই ছবিটি নিয়ে এখন আলোচনায় রয়েছেন মিমি। আগামী ১২ অক্টোবর মুক্তি পেতে যাচ্ছে বাবা যাদবের পরিচালনায় ‘ভিলেন’।

আরও পড়ুন :

পিআর/এম

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী
সর্বোচ্চ যক্ষ্মা রোগীকে দত্তক নিয়ে প্রশংসিত মিমি
সংসদ সদস্য পদ থেকে ‘পদত্যাগ’ করলেন নায়িকা মিমি
X
Fresh