• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

শাকিবের নায়িকা হয়ে আসছেন মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২২ ফেব্রুয়ারি ২০২৪, ১২:০৮
শাকিব খান ও মিমি চক্রবর্তী
শাকিব খান ও মিমি চক্রবর্তী

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান। একের পর এক নতুন সিনেমার খবরে ধামাকা দিয়ে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে টালিউডের বেশ কয়েকজন নায়িকার সঙ্গে পর্দা মাতিয়েছেন শাকিব। বলিউডের সোনাল চৌহানের সঙ্গেও জুটি বেঁধে কাজ করেছেন তিনি।

শুধু ঢালিউড, টালিউড কিংবা বলিউড নয় শিগগিরই মার্কিন নায়িকা কোর্টনি কফির সঙ্গেও পর্দায় দেখা যাবে শাকিবকে। এবার জানা গেল, এই অভিনেতার নায়িকা হয়ে আসছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী।

বর্তমানে ‘রাজকুমার’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন শাকিব। এরপর তিনি শুরু করবেন ‘তুফান’ সিনেমার শুটিং। আর এই সিনেমাতেই নাকি শাকিবের বিপরীতে দেখা যাবে মিমিকে।

জানা গেছে, আগামী মার্চে ভারতের রামোজিতে শুরু হবে ‘তুফান’র শুটিং। সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। তবে নায়িকা ইস্যুতে তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করতে রাজি নন।

ইতোমধ্যে রামোজি ফিল্ম সিটিতে ‘তুফান’র জন্য বিশাল চারটি সেট তৈরি হয়েছে বলে জানান সিনেমার নির্মাতা রায়হান রাফি। সেই সেটে তুলে ধরা হবে নব্বই দশকের বাংলাদেশকে। সিনেমায় দেখা যাবে নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাটও।

এ প্রসঙ্গে নির্মাতা রাফি বলেন, বাংলাদেশে এর আগে কোনো সিনেমার এত বড় সেট তৈরি হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনা হবে।

প্রসঙ্গত, প্রথমবারের মতো শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন রাফি। আগামী ঈদুল আজহায় মুক্তি পাবে শাকিবের ‘তুফান’।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সব জল্পনা-কল্পনার অবসান, শাকিবের ‘তুফান’-এ চঞ্চল
বিয়ে না করেও ৩ সন্তানের মা মিমি চক্রবর্তী
জয়কে নিয়ে নেওয়া সিদ্ধান্তে মন খারাপ শাকিবের পরিবারের
ঈদে দর্শকপ্রিয়তার শীর্ষে ‘রাজকুমার’
X
Fresh