• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদে মুক্তির মিছিলে পাঁচ সিনেমা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ জুন ২০১৮, ১৬:১১
ছবি: সংগৃহীত

এবারের ঈদে ঢাকার সিনেমা পাড়ায় মুক্তির মিছিলে রয়েছে পাঁচ চলচ্চিত্র। সিনেমার প্রচারণা, হল বুকিং এবং অন্যান্য ব্যস্ততা নিয়ে প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর যেন দম ফেলবার সময় নেই।

ঈদ উৎসবে বাংলাদেশের প্রেক্ষাগৃহে ভারতীয় সিনেমা দেখানো যাবে না বলে আদালতের সিদ্ধান্তের পর এবার ঈদে কোনো যৌথ প্রযোজনার চলচ্চিত্র মুক্তি পাচ্ছে না। ফলে দেশীয় চলচ্চিত্র সংশ্লিষ্টরা এবার বেশ আশাবাদী।

তবে বিশ্বকাপ ফুটবলের কারণে সিনেমা হলে দর্শক সংকট হতে পারে বলে মনে করছেন কেউ কেউ। বিশ্বকাপের প্রভাবে দর্শক সংকটের শঙ্কা নিয়েই পাঁচ সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

মুক্তির মিছিলে থাকা ছবিগুলোর মধ্যে রয়েছে জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘পোড়ামন ২’। ছবিটি পরিচালনা করেছেন রায়হান রাফি। অভিনয় করেছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

সেন্সর না পাবার কারণে অনিশ্চয়তায় ছিলো শাকিব-বুবলী অভিনীত সিনেমা ‘সুপার হিরো। আজ বৃহস্পতিবার ছবিটি সেন্সরবোর্ড থেকে ছাড়পত্র পেয়েছে। আশিকুর রহমান পরিচালিত ছবিটি দর্শক টানবে বলে আশাবাদী নির্মাতা।

ঈদে শাকিব-বুবলী অভিনীত আরও একটি ছবি মুক্তির মিছিলে রয়েছে। উত্তম আকাশ পরিচালিত ‘চিটাগাইঙ্গা পোয়া ও নোয়াখাইল্লা মাইয়া’ ছবিটি হল বুকিংয়ে এগিয়ে রয়েছে।

চট্টগ্রাম ও নোয়াখালী অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত হয়েছে ছবিটি। শাকিব-বুবলী ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমিসহ আরও অনেকে।

ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘কমলা রকেট’ হল বুকিংয়ে খানিকটা পিছিয়ে থাকলেও ছবিটি নিয়ে দর্শকের আগ্রহ রয়েছে। এটি পরিচালনা করেছেন নুর ইমরান মিঠু। অভিনয় করেছেন তৌকীর আহমেদ, মোশাররফ করিমের মতো গুণী অভিনেতা।

এছাড়াও শাকিব-অপু জুটির ‘পাংকু জামাই’ ছবিটি মুক্তি পাচ্ছে পঞ্চাশটির মতো সিনেমা হলে। ঢাকায় ‘মধুমিতা’ ‘এশিয়া’ রয়েছে এই ছবিটির হল লিস্টে।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শিল্পী সমিতির শ্রদ্ধা
বাংলাদেশি সিনেমার মস্কো জয় 
শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত
X
Fresh