• ঢাকা বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১
logo

পরিচালকের ফোন বন্ধ, বিপাকে শ্যামল-প্রসূন!

পাভেল রহমান

  ২৮ মে ২০১৮, ১১:৪৭
ছবি: শুটিংয়ের ফাঁকে শ্যামল মাওলা ও প্রসূন আজাদ

নেত্রকোনার বিরিশিরিতে শুটিংয়ে গিয়ে বিপদে পড়েছিলেন অভিনেতা শ্যামল মাওলা ও অভিনেত্রী প্রসূন আজাদ। সম্প্রতি ‘মেঘ মেয়ে' শিরোনামের একটি নাটকের শুটিং করতে নেত্রকোনার বিরিশিরি এলাকায় যান এই দুই তারকা।

পাঁচ দিন শুটিং করার পর আজ সোমবার, ২৮ মে ঢাকায় ফেরার কথা তাদের। কিন্তু গতকাল রাত থেকে ‘মেঘ মেয়ে’ নাটকের পরিচালক আজাদ কালামের ফোন নম্বরটি বন্ধ পাওয়া যায়।

এদিকে হোটেলের ভাড়া পরিশোধ না করায় শ্যামল ও প্রসূনকে আটকে রাখে হোটেল কর্তৃপক্ষ। বিষয়টিকে অনাকাঙ্খিত ও দুঃখজনক বলে মন্তব্য করেছেন অভিনেতা শ্যামল মাওলা।

--------------------------------------------------------
আরও পড়ুন : সার্ক উৎসবে সেরা চলচ্চিত্র তৌকীরের ‘হালদা’
--------------------------------------------------------

সোমবার সকালে এই অভিনেতা আরটিভি অনলাইনকে বলেন, ‘আমরা খুবই দুর্গম একটি এলাকায় শুটিং করতে এসেছি। রাতে নির্মাতা আজাদ কালামের ফোনটি বন্ধ পাওয়া যায়। সোমবার সকালে আমাদের হোটেল ছাড়ার কথা, কিন্তু ভাড়া পরিশোধ না করায় আমাদের ছাড়তে চাইছিল না হোটেল কর্তৃপক্ষ। বিষয়টি খুবই বিব্রতকর।’

তিনি আরও বলেন, ‘পরে পরিচালক আজাদ কালাম এসে হোটেল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলেন। আমি আর প্রসূন আজাদ এখন ঢাকার পথে আছি।

বিষয়টি খুব বড় কিছু নয়, তবে বিব্রতকর বলে মনে করেন শ্যামল মাওলা। তিনি বলেন, ‘এটা আসলে তেমন বড় কোনো ঘটনা না। একটু ভুল বোঝাবুঝি হয়েছিল। নির্মাতার ফোন বন্ধ, এদিক হোটেল কর্তৃপক্ষ আমাদের কাছে ভাড়ার টাকা চাইছিল। সব মিলিয়ে একটা বাজে মুহূর্ত তৈরি হয়েছিল। এখন সব ঠিকঠাক আছে।’

আরও পড়ুন :

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
১০০ হলে মুক্তি পাবে ‘ডেডবডি’
থানচিতে গোলাগুলির মধ্যে আটকা শ্যামল মাওলাসহ শুটিং ইউনিট
X
Fresh