• ঢাকা শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১
logo

মেয়ের বিয়েতে নাচবেন অনিল কাপুর

বিনোদন ডেস্ক

  ০৪ মে ২০১৮, ১২:৪৫
ছবি : সংগৃহীত

সোনম কাপুরের বিয়ে নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন অনিল কাপুর। মেয়ের বিয়েতে কোনো কমতি রাখতে চান না। এরই মধ্যে অতিথিদের আমন্ত্রণ জানানো থেকে শুরু করে সব দিক সামলাচ্ছেন তিনি।

শত ব্যস্ততার মধ্যেও মেয়ের বিয়েতে আনন্দ করবেন না, তা কি করে হয়? বিয়ের অনুষ্ঠানে দুটো গানের সঙ্গে নাচবেন অনিল কাপুর। তার জন্য প্রস্তুতিও নিচ্ছেন। কাপুর পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র ভারতীয় সংবাদ মাধ্যমকে এই তথ্য জানায়।

অনিল কাপুর তার বন্ধু সতীশ কৌশিক ও অনুপম খেরকে সঙ্গে নিয়ে দিল ধারকানে দো ছবির গাল্লান গাডিয়া ও রাম লক্ষণ ছবির ‘মাই নেম ইজ লক্ষণ’ গানের সঙ্গে নাচার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলে জানা গেছে।

আগামী ৭ মে সকালে হবে সোনম-আনন্দের মেহেদী অনুষ্ঠান। সেখানে ঐতিহ্যবাহী পোশাক পড়বেন অতিথিরা। সবাইকে আমন্ত্রণের সঙ্গে সেই নির্দেশনাও জানিয়ে দেয়া হয়েছে। এদিন থাকবে বিশেষ সঙ্গীতানুষ্ঠান। গানের সঙ্গে নাচবেন পাত্র-পাত্রীও।

এই অনুষ্ঠানের নাচের কোরিওগ্রাফি করছেন বলিউডের প্রখ্যাত কোরিওগ্রাফার ফারাহ খান। এছাড়া করণ জোহরের নির্দেশনায় একটি বিশেষ পরিবেশনাও থাকবে। ইতোমধ্যে সোনম কাপুরের মুম্বাইয়ের বাড়ি হয়ে উঠেছে জমকালো সাজে রঙিন।

৮ মে হিন্দু ধর্মীয় রীতি ও ঐতিহ্যের নিয়মে সোনম ও আনন্দের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। এদিন বেলা ১১টা থেকে শুরু হবে বিয়ের আয়োজন।

রাত আটটায় মুম্বাইয়ের একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠিত হবে জমকালো বিবাহোত্তর সংবর্ধনা। পুরো আয়োজনে কেবল মাত্র আমন্ত্রিতরা অংশ নেবেন।

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh