• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

মিলনের ‘পাপ কাহিনি’

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৭ এপ্রিল ২০১৮, ২১:৫০

নন্দিত অভিনেতা আনিসুর রহমান মিলন নতুন একটি চলচ্চিত্রে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিটির নাম ‘পাপ কাহিনি’। পরিচালনা করবেন শাহরিয়ার নাজিম জয়। ছবিতে ডিবি অফিসারের চরিত্রে দেখা যাবে মিলনকে।

‘পাপ কাহিনি’ নিয়ে চিত্রনায়ক আনিসুর রহমান মিলন আরটিভি অনলাইনকে বলেন, ‘অনেকদিন ধরেই জয় ভাইয়ের সঙ্গে ছবিটি নিয়ে কথা হচ্ছিল। কিন্তু সমস্যাটা বাধে শিডিউল নিয়ে। কারণ জয় ভাই মে মাসেই শুটিং শুরু করতে চান। অন্যদিকে এই সময়ে আমার কোনো শিডিউল নেই। অবশেষে জয় ভাইয়ের সঙ্গে কথা হলো। তিনি আমার অংশের শুটিং বাকি রেখেই শিডিউল সাজাচ্ছেন। গতকাল রাতে (বৃহস্পতিবার) এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি’।

তিনি আরও বলেন, ‘ছবির গল্পটি জনপ্রিয় দুই সেলিব্রেটি বোনকে কেন্দ্র করে। আর এই দুই বোনের চরিত্রে আছেন সোহানা সাবা ও তমা মির্জা। গল্পে অনেক রহস্য রয়েছে। সেই রহস্য উন্মোচনের দায়িত্ব আসে আমার কাঁধে’।

‘পাপ কাহিনি’ ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য তৈরি করেছেন শাহরিয়ার নাজিম জয় নিজেই।

--------------------------------------------------------
আরও পড়ুন : বাংলাদেশ ফিল্ম আর্কাইভের অন্যরকম অর্জন
--------------------------------------------------------

মিলন এখন অভিনয় করছেন আরিফুর জামান পরিচালিত ‘কাঠগড়ায় শরৎচন্দ্র’ চলচ্চিত্রে। আগামীকাল শনিবার পর্যন্ত এফডিসিতে এই ছবির শুটিং করবেন তিনি। সবশেষ আনিসুর রহমান মিলন অভিনীত ‘আলতাবানু’ ছবিটি মুক্তি পেয়েছে। এছাড়াও আলোচিত ছবি ‘বিজলী’তে অতিথি চরিত্রে দেখা গেছে তাকে।

আনিসুর রহমান মিলন অভিনীত ছবির মধ্যে উল্লেখযোগ্যে ‘দেহরক্ষী’, ‘অনেক সাধের ময়না’, ‘প্রেম করবো তোমার সাথে’, ‘ওয়ান ওয়ে (এক রাস্তা)’ ও ‘রাজনীতি’।

আরও পড়ুন :

এম/পি

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh