• ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

ফারুক আহমেদের একি হাল!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০১ ফেব্রুয়ারি ২০১৮, ১২:১৫
ছবি : সংগৃহীত

অভিনেতা হিসেবে এরইমধ্যে অসংখ্য দর্শকের হৃদয়ে জায়গা করে নিয়েছেন অভিনেতা ফারুক আহমেদ। ঢাকা থিয়েটারের হয়ে মঞ্চে অভিনয়ের শুরু তার। পরবর্তীতে টিভি নাটকে অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। এখন টিভি নাটকেই ব্যস্ত রয়েছেন এই অভিনেতা।

অভিনয়ের প্রয়োজনে বিভিন্ন সময় নানা রূপে দেখা গেছে তাকে। এবার বৃদ্ধ রূপে তাকে দেখা যাবে। সম্প্রতি ফারুক আহমেদের ভিন্ন লুকের কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়েছে। সেখানে দেখা যায় পাকা চুল-দাড়ির এক বৃদ্ধ রূপে।

ফারুক আহমেদ বলেন, বৃদ্ধ হবার জন্য আমাকে আট ঘণ্টা ধরে মেকআপ নিতে হয়েছে। এই লুকে আমি বেশ সাবলীল অভিনয় করেছি। তবে এমন চরিত্রে খুব বেশি অভিনয় করিনি।

--------------------------------------------------------
আরও পড়ুন: ভালোবাসার গল্প লিখে পুরস্কার!
--------------------------------------------------------

তিনি বলেন, দর্শক হয়তো কিছুটা অবাক হবেন। তারা এভাবে আমাকে কমই দেখেছেন। এ ধরণের চরিত্রে আমি কমই অভিনয় করেছি। এর আগে আমি যখন মঞ্চে অভিনয় করেছি তখন এমন অনেক চরিত্রে অভিনয় করেছি। ফলে আমার অভিনয় করতে গিয়ে বিশেষ কিছু মনে হয়নি।

মহান ভাষা দিবস উপলক্ষে ‘কুয়া’ নামের এই নাটকটি নির্মিত হয়েছে। অনিমেষ আইচের রচনা ও পরিচালনায় নাটকটিতে জুটি বেঁধে অভিনয় করছেন আশনা হাবিব ভাবনা ও অ্যালেন শুভ্র। ২১শে ফেব্রুয়ারি রাত ৯টায় নাটকটি বিটিভিতে প্রচার করা হবে।

আরও পড়ুন:

পিআর/এ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh