• ঢাকা শুক্রবার, ১৭ মে ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

বিশ্ব সুন্দরী প্রিয়তি এখন ঢাকায়

পাভেল রহমান

  ১০ জানুয়ারি ২০১৮, ২১:১৪
ছবি: ফেসবুক থেকে নেয়া।

বাংলাদেশি বংশোদ্ভূত আন্তর্জাতিক মডেল মাকসুদা আক্তার প্রিয়তি এখন ঢাকায়। আজ বুধবার (১০ জানুয়ারি) সকালে আয়ারল্যান্ড থেকে ঢাকায় এসেছেন প্রিয়তি। আরটিভি অনলাইনকে তিনি জানান, দুই সপ্তাহ ঢাকায় থাকবেন। এই সময়টাতে মিডিয়ার কোনো কাজ নয়, সামাজিক ও ব্যক্তিগত কিছু কাজ শেষ করবেন।

বিভিন্ন সামাজিক কাজের সঙ্গে যুক্ত থেকে প্রশংসিত হয়েছেন ‘মিজ আয়ারল্যান্ড’-খ্যাত এই মডেল। এর আগে বাংলাদেশের নারায়াণগঞ্জের সোনারগাঁ’তে একটি স্কুল পরিদর্শন করছিলেন তিনি। প্রিয়তি সবশেষ ঢাকায় এসেছিলেন ২০১৬ সালের ফেব্রুয়ারিতে।

আরও পড়ুন-

প্রায় দুই বছর পর ঢাকায় আসার অনুভূতি জানিয়ে আরটিভি অনলাইনকে প্রিয়তি বলেন, বাংলাদেশ তো আমার মাতৃভূমি। যদিও জীবনের অনেকটা সময় কেটেছে আয়ারল্যান্ডে। তবে আমার আত্মীয়-স্বজন সবাই তো বাংলাদেশেই থাকেন।

ঢাকার ফার্মগেট এলাকার মেয়ে প্রিয়তির গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ায়। প্রায় ১৭ বছর আগে পড়ালেখা করতে আয়ারল্যান্ডে পাড়ি জমান তিনি। সেখানে পড়ালেখার ফাঁকে মডেলিংয়ের সঙ্গে যুক্ত হন।

২০১৪ সালে ‘মিজ আয়ারল্যান্ড’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিশ্ব মিডিয়ার নজরে আসেন তিনি। ২০১৫ সালে ‘মিজ আর্থ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে বিশ্ব সুন্দরীর খেতাব নিজের করে নেন।

পেশাগতভাবে আয়ারল্যান্ডে বিমান চালনার সঙ্গে যুক্ত রয়েছেন এই তারকা। মডেলিং ও বিভিন্ন চ্যারিটি কাজের সঙ্গে যুক্ত থাকেন ভালো লাগা থেকে। ইতোমধ্যে আয়ারল্যান্ডের চলচ্চিত্রে অভিনয় করেছেন।

হলিউডের সিনেমায়ও অভিনয়ের প্রস্তাব পেয়েছেন। বলিউডের ইমরান হাশমির বিপরীতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েও আলোচিত হয়েছেন প্রিয়তি।

এবার বাংলাদেশ সফরে একা এসেছেন বলে জানান প্রিয়তি। তিনি বলেন, সন্তানদের স্কুলে ক্লাস চলছে। তাই তাদের নিয়ে আসতে পারিনি। ঢাকার মিরপুরে আমার বোনের বাসায় উঠেছি। দুই সপ্তাহ থেকে আবারো আয়ারল্যান্ডে ফিরে যাবো।

আরও পড়ুন-

পিআর/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh