• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

যত গর্জে তত বর্ষেও…

বিনোদন ডেস্ক

  ০৮ জানুয়ারি ২০১৮, ১৩:২৮

বাংলায় একটি প্রবাদ আছে ‘যত গর্জে তত বর্ষে না’। তবে এই প্রবাদটি আরো একবার ভুল প্রমাণিত হলো। ‘যত গর্জে ঠিক ততটাই বর্ষেও’ এটাই প্রমাণ করল বলিউডের সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটির সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’।

কদিন আগেই বক্স অফিসে ৩০০ কোটির গণ্ডি টপকে গিয়েছে সিনেমাটি। বলিউডের বাজার বিশেষজ্ঞদের দাবি, খুব শিগগিরই ৫০০ কোটির ক্লাবেও পৌঁছে যাবে আলী আব্বাস জাফরের এই অ্যাকশন-থ্রিলার।

ভারতীয় গণমাধ্যমের খবর, সিনেমাটি ৫০০ কোটির সীমানা প্রায় ছুঁয়েই ফেলেছে। আর তা রিলিজের মাত্র ১৫ দিনের মধ্যেই। ‘এক থা টাইগার’ ছবির সিক্যুয়েল ‘টাইগার জিন্দা হ্যায়’ সিনেমায় সালমান-ক্যাটরিনা জুটি ফের নজর কেড়েছে দর্শকদের। গেলো ২২ ডিসেম্বর মুক্তি পেয়েছে ‘টাইগার জিন্দা হ্যায়’।

ট্রেড অ্যানালিস্ট তরুণ আদর্শ টুইট করে লিখেছেন, ‘সালমান অভিনীত সিনেমার মধ্যে সবচেয়ে বেশি আয়ের পথে এই ছবি। ভারতের বাজারে এরই মধ্যে ট্রিপল সেঞ্চুরি করে ফেলেছে এই সিনেমাটি। তৃতীয় সপ্তাহের কালেকশনের হিসেবে পেছন ফেলে দিয়েছে ‘সুলতান’, ‘বজরঙ্গি ভাইজান’-এর মতো সিনেমাকে।

২০১২ সালে মুক্তি পায় সালমান-ক্যাটরিনা জুটির ‘এক থা টাইগার’। সেই ছবির সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’। সিনেমার গল্পে সালমানকে অভিনয় করেছেন ভারতীয় গোয়েন্দা বাহিনীর সদস্য ‘টাইগার’র ভূমিকায়।

অন্যদিকে ক্যাটরিনা অভিনয় করেছেন পাকিস্তানি গোয়েন্দার ভূমিকায়। এই দুজনের প্রেমের গল্প নিয়ে এগিয়েছে সিনেমাটি।

এম/পিআর

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
রণবীরের ভিডিও ভাইরাল, উত্তাল নেটদুনিয়া
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
X
Fresh