• ঢাকা সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১
logo

টেইলর সুইফটের নতুন রেকর্ড

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ জুন ২০২৪, ১৯:০৩
ছবি: সংগৃহীত

মার্কিন পপ তারকা টেইলর সুইফটের কনসার্ট মানেই আলাদা উন্মাদনা, নতুন রেকর্ডের ছড়াছড়ি। সম্প্রতি স্কটল্যান্ডের রাজধানী এডিনবরায় ইরাস ট্যুরের তিন কনসার্টে তিনি গড়েছেন নতুন রেকর্ড। এ তিন দিন তাকে শুনতে এসেছিল প্রায় ২ লাখ ২০ হাজারের মতো শ্রোতা।

শ্রোতাদের এমন ভালোবাসায় আপ্লুত হয়েছেন টেইলর সুইফট।

সোমবার (১০ জুন) এক ইনস্টাগ্রাম পোস্টে লিখেছেন, এডিনবরা তুমি সত্যিই আমাকে রোমাঞ্চিত করেছ। স্কটল্যান্ডের ইতিহাসে সবচেয়ে বেশিসংখ্যক দর্শকের উপস্থিতির রেকর্ডের জন্য তোমাদের ধন্যবাদ। তোমাদের ওখানে গিয়ে আমার মনে হয়েছিল, আমি যেন নিজের বাড়িতেই আছি। তোমাদের ভালোবাসি।

এর আগে কনসার্টের প্রথম দিন শুক্রবার (৭ জুন) মঞ্চে গান শুরুর আগে টেইলর সুইফট বলেন, বিভিন্ন ভিডিওতে স্কটল্যান্ডের ক্যাসল দেখেই ‘ফোকলোর’ অ্যালবামটি করার অনুপ্রেরণা পেয়েছিলাম। সেই অর্থে ‘ফোকলোর’ স্কটল্যান্ডবাসীর।

কনসার্টের দ্বিতীয় দিন শনিবার (৮ জুন) সুইফট যখন তার নতুন অ্যালবাম ‘দ্য টরচারড পোয়েটস ডিপার্টমেন্ট’ এর গান ‘দ্য বোলটার’ পরিবেশন করেন, তখন শ্রোতা সারিতে তৈরি হয় হুল্লোড়।

কনসার্টের শেষ দিন রোববার (৯ জুন) এই সঙ্গীতশিল্পী বলেন, স্টোডিয়ামে আর বোধহয় করোর দাঁড়ানোর জায়গা নেই। মাঠও এক মুহূর্তে বড় করার কোনো উপায় নেই।

প্রসঙ্গত, ইরাস ট্যুরে টেইলর সুইফটের পরবর্তী গন্তব্য লন্ডন। এরপর সেখান থেকে পোল্যান্ড ও অস্ট্রিয়ায় শো করে ফিরবেন নিজের দেশ যুক্তরাষ্ট্রে। তবে বিরতি নেবেন না। ফ্লোরিডা, লুইজিয়ানা ও ইন্ডিয়ানায় শো করে যাবেন কানাডায়। সব ঠিক থাকলেআগামী ৬ থেকে ৮ ডিসেম্বর ভ্যাঙ্কুভারে শেষ হবে তার এই ট্যুর।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
খেলাপি ঋণে নতুন রেকর্ড
মুর্শিদা-সোবহানার জোড়া সেঞ্চুরিতে মোহামেডানের নতুন রেকর্ড
যাহের আলভীর নতুন রেকর্ড
শিশুকে কনসার্টের মেঝেতে শুইয়ে টেইলরের গানে মত্ত ভক্ত