• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

চঞ্চলের প্রশংসায় মীর আফসার আলী

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১৩ এপ্রিল ২০২৪, ১৩:৪৪
চঞ্চল চৌধুরী ও মীর আফসার আলী
চঞ্চল চৌধুরী ও মীর আফসার আলী

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত ও দুই বাংলার দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী। চরিত্র যাই হোক না কেন, পর্দায় বাস্তব রূপ দিতে যেন কোনো জুড়ি নেই তার। নিজ অভিনয়গুণেই দর্শকহৃদয়ে জায়গা করে নিয়েছেন চঞ্চল।

অন্যদিকে পশ্চিমবঙ্গের জনপ্রিয় কৌতুক অভিনেতা মীর আফসার আলী। তিনিও খুব কম সময়ের মধ্যেই নিজের শক্ত অবস্থান গড়ে তুলেছেন ইন্ডাস্ট্রিতে। এবার চঞ্চলের প্রশংসা করে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন মীর।

গত ১১ এপ্রিল নিজের ভেরিফায়েড ফেসবুকে চঞ্চলকে নিয়ে স্ট্যাটাস দেন মীর। ক্যাপশনে চঞ্চলের অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন ওপার বাংলার এই অভিনেতা।

পাঠকদের সুবিধার জন্য মীরের পোস্টটি হুবহু তুলে ধরা হলো—

চঞ্চলের চোখের নিষ্পলক চাউনি কারাগারে মুগ্ধ করেছিল। সেই চোখ এবার দৃষ্টিহীন। ‘হইচই’র নতুন সিরিজ ‘রুমি’ যেন এক অদ্ভুত চ্যালেঞ্জ। গোয়েন্দার সবচেয়ে বড় অস্ত্র চোখ। আর সেই চোখ যদি হারিয়ে ফেলে তার ক্ষমতা, কতটা চ্যালেঞ্জের সামনে দাঁড়াতে হয় একজন গোয়েন্দাকে?

সিরিজের শুরু থেকেই টানটান উত্তেজনা আর মোড়কে মোড়কে ঘটনার ঘনঘটা নিশ্বাস ফেলতে দেয় না। কেসের তদন্তের পাশাপাশি রুমির ব্যক্তিগত জীবনের রহস্যও জমে উঠতে থাকে সিরিজ জুড়ে।

ঈদ, নববর্ষ, সামনে লম্বা ছুটি। সব মিলিয়ে রহস্যের হইচই একেবারে জমজমাট হয়ে উঠেছে ‘রুমি’র সঙ্গে। আর চঞ্চলের সব ফ্যানদের তকদির তো খুবই ভালো। চঞ্চল আরও একবার প্রমাণ করলেন, চরিত্র যাই হোক, দশর্কের মনে হইচই তিনি ফেলে দেবেনই।

সবশেষে একটাই কথা— বাঘে ছুঁলে আঠারো ঘা, পুলিশে ছুঁলে ৩৬ ঘা আর কানা পুলিশে ছুঁলে ৭২ ঘা।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
কক্সবাজারে ঈদ স্পেশাল ট্রেন লাইনচ্যুত
X
Fresh