• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ঈদে ভক্তদের বিশেষ উপহার দিলেন সালমান

বিনোদন ডেস্ক, আরটিভি

  ১১ এপ্রিল ২০২৪, ১৪:৪৯
সালমান খান
সালমান খান

প্রতি বছরই ঈদে ভক্তদের উপহার দিয়ে থাকেন বলিউড অভিনেতা সালমান খান। একটা সময় বড়পর্দায় সালমান খানের উপস্থিতি ছাড়া যেন ঈদের আনন্দই সম্পন্ন হতো না। চলতি বছর ঈদে কোনো সিনেমা মুক্তি পায়নি তার। তবে ঈদে রুপালি পর্দায় তার উপস্থিতি না থাকলেও ভক্তদের নিরাশ করেননি সালমান।

আজ ঈদের দিন তার নতুন সিনেমার নাম ঘোষণা করলেন সালমান। অভিনেতার নতুন সিনেমার নাম ‘সিকান্দার’। সেই সঙ্গে সিনেমায় অভিনেতার চরিত্রটি নিয়েও কিছুটা কথা বলেছেন তিনি। সালমান সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করবেন বলে জানা গেছে।

কয়েকদিন আগেই নতুন সিনেমার ঘোষণা দিয়েছিলেন সালমান। দক্ষিণের খ্যাতিমান নির্মাতা এআর মুরুগাদসের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। সিনেমাটি প্রযোজনা করছেন সাজিদ নাদিয়াদওয়ালা। এরপর থেকেই সালমানের নতুন সিনেমা নিয়ে ভক্তদের মধ্যে উত্তেজনার যেন কোনো শেষ নেই।

এবারের ঈদে মুক্তি পেয়েছে দুটি হিন্দি সিনেমা। সেই প্রসঙ্গে টেনে সিনেমার নাম ঘোষণা করে সামাজিক যোগাযোগমাধ্যমে সালমান লিখেছেন— এই ঈদে ‘বড়ে মিয়া ছোটে মিয়া’ আর ‘ময়দান’দেখুন। আগামী বছর সিকান্দারের সঙ্গে এসে আলাপ করবেন। আপনাদের সবাইকে ঈদের শুভেচ্ছা।

সাজিদের প্রযোজনায় একাধিক সিনেমায় অভিনয় করেছেন সালমান। ‘জুড়ুয়া’ দিয়ে সেই যাত্রার সূত্রপাত। এরপর ‘মুঝসে শাদি কারোগি’এবং ‘কিক’র মতো সিনেমাও দর্শককে উপহার দিয়েছেন এই জুটি।

এই প্রথম সালমানকে নিয়ে সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন মুরুগাদস। শোনা যাচ্ছে, ‘সিকান্দার’ সিনেমায় সালমানের বিপরীতে ইন্ডাস্ট্রির প্রথম সারির কোনো অভিনেত্রীর কথা ভাবা হচ্ছে। আগামী বছর ঈদে মুক্তি পাবে সিনেমাটি।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের বাড়িতে হামলার ঘটনায় গুলিসহ অস্ত্র উদ্ধার
যত টাকা চুক্তিতে সালমানের বাড়িতে হামলা করে দুর্বৃত্তরা
যত টাকা বেতন পান আনুশকা-বিরাটের দেহরক্ষী
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
X
Fresh