• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ব্যতিক্রমধর্মী কাজ দিয়ে আলোচনায় নির্মাতা তারেক মাহমুদ সুমন

আরটিভি নিউজ

  ১০ এপ্রিল ২০২৪, ১৯:২৩
সংগৃহীত
ছবি : সংগৃহীত

ঈদ আসলেই টিভি চ্যানেলগুলোতে নানান নতু নতুন কাজ দেখা যায়। সেই কাতারে আছে নানান বিজ্ঞাপনও। এবারের ঈদে মুক্তি পাওয়া সকল বিজ্ঞাপটনের মাঝে দর্শকদের মন জয় করেছে এক মুঠোফোন কোম্পানির একটি বিজ্ঞাপন।

বিজ্ঞাপন চিত্রটিকে আলাদা করে দেখার অন্যতম মূল কারণ হলো এর স্টোরি প্লট। মূলত বাক প্রতিবন্ধিদের প্লট নিয়ে বিজ্ঞাপনটির নির্মাণ। বিজ্ঞাপনটিতে অভিনয় করতে দেখা গিয়েছে, গুনিশিল্পী আশোক বেপারী সাথে নবাগত মিরাজ এবং সাবরিন আজাদকে।

বিজ্ঞাপনটি নিয়ে নির্মাতা তারেক মাহমুদ সুমন জানান, সাধারণত বিজ্ঞাপনচিত্রর ক্ষেত্রে আমারা প্রোডাকশন হাউজ কোম্পানিরা মার্কেটিং এজেন্সি থেকে গল্পের ব্রিফ পেয়ে থাকি, এরপর গল্পের উপর ভিজুয়াল এর কাজ করা হয় আর কি। তবে এই মুঠোফোনটির বিজ্ঞাপনটির ক্ষেত্রে গল্পটা একটু আলাদা, অনেকেই জানেন না হয়তো, এই গল্পটা আমার নিজের লিখা, কিছু বাস্তবিক অনুপ্রেরনা থেকে। তাই মূলত ব্র্যান্ড পিচিং থেকে শুরু করে টিল এন্ড সবখানেই আমার ইনভলবেন্স ছিলো।

সামনের নতুন কাজ নিয়ে তিনি বলেন, ঈদের পর ২০ তারিখ একটা ব্র্যান্ড-এর শুট আছে। ইতোমধ্যে আমার টিম সহ আমরা প্রি-প্রোডাকশন এর কাজ শুরু করে দিয়েছি। সো এটা আসলে চমক না, অন্য কি! সেটা আপাতত বলতে পারছি না।


মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচ ইউপিতে ভোটগ্রহণ সম্পন্ন 
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
তীব্র গরমে ফেসবুকে ভাইরাল আবুল খায়েরের সেই বিজ্ঞাপন!
X
Fresh