• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

ইচ্ছেপূরণ হলো স্পর্শিয়ার

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৮ এপ্রিল ২০২৪, ১৩:২৩

অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া চলতি বছরের ভালোবাসা দিবসে বিয়ে করেছেন। তার স্বামীর নাম সৈয়দ রিফাত নাওঈদ হোসেন। সিলেটের সন্তান তিনি। দেশের বাইরে থেকে গ্রাজুয়েশন সম্পন্ন করে বর্তমানে একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বিয়ের পরপরই স্বামীকে নিয়ে ওমরাহ পালন করেছেন এই তারকা। রোববার (৭ এপ্রিল) বিকেলে স্বামী রিফাতের সঙ্গে একটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তিনি। যেখানে দুজনকে সৌদি আরবের মক্কা নগরীতে অবস্থিত পবিত্র কাবা শরিফের সামনে দেখা যায়।

ছবিটি প্রকাশ করে স্পর্শিয়া লিখেছেন, ২০১৯ সালে প্রথম ওমরাহ হজ করি আম্মুর সঙ্গে। ইচ্ছা ছিল বিয়ে করলে জামাইকে নিয়ে আসবো। আলহামদুলিল্লাহ আল্লাহ তা কবুল করেছেন। আমাদের বিবাহিত জীবনের একটি আশীর্বাদপূর্ণ শুরু।

তিনি আরও লিখেছেন, আমার জীবনের সবচেয়ে মূল্যবান দুই মানুষের সঙ্গে ওমরাহ করা সবচেয়ে উল্লেখযোগ্য এবং পবিত্র অভিজ্ঞতা। কথায় আছে, আল্লাহর ডাক ছাড়া কাবা শরীফে যাওয়া যায় না। আমি তার দাওয়াত পেয়ে নিজেকে ধন্য মনে করি। আমি প্রার্থনা করি, আল্লাহ আমাদের সমস্ত পাপ ক্ষমা করে দিন এবং আমাদের হৃদয় সবার জন্য ভালোবাসা ও সমবেদনা দিয়ে পূর্ণ করুন।

স্পর্শিয়া ছবিটি এখন পোস্ট করলেও তিনি ওমরাহ হজে গিয়েছিলেন গতমাসে। সে কথা উল্লেখ করে লিখেছেন, দয়া করে মনে রাখবেন এই আবেগগুলো গভীর ব্যক্তিগত এবং আমি একজন অত্যন্ত ব্যক্তিগত মানুষ। পোস্ট করতে চাইনি, কিন্তু ধর্মীয় মতামতের বিচার বা সমালোচনা না হোক এই আশায় প্রিয়জনদের সঙ্গে শেয়ার করলাম।

২০১১ সালে বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে অর্চিতা স্পর্শিয়ার মিডিয়ায় যাত্রা শুরু হয়। ‘আমাদের দেশটা স্বপ্নপূরী’ শিরোনামের জিঙ্গেলের সেই টেলিকম প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে কাজ করে দর্শকের নজর কাড়েন তিনি।

প্রসঙ্গত , ‘নবাব এলএলবি’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঠবিড়ালী’সহ একাধিক চলচ্চিত্রে অভিনয় করে প্রশংসিত হয়েছেন এই অভিনেত্রী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিয়ের দাবিতে বাপ্পীর বাসার নিচে ভক্ত, অতঃপর...
রাতে রহস্যজনক পোস্ট, সকালে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ
শাকিব খানের পরিবারের অভিযোগ নিয়ে মুখ খুললেন বুবলী
ওজন বাড়িয়ে বিপাকে পরিণীতি, বিয়েতে করতে পারেননি ইচ্ছে পূরণ
X
Fresh