• ঢাকা মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১
logo

শিল্পী সমিতির নির্বাচন নিয়ে ময়ূরীর বিস্ফোরক মন্তব্য

বিনোদন ডেস্ক, আরটিভি

  ০৬ এপ্রিল ২০২৪, ১৪:০১
ময়ূরী
ময়ূরী

রুপালি পর্দায় এক সময় টানা কাজ করেছেন চিত্রনায়িকা ময়ূরী। ইন্ডাস্ট্রির অশ্লীল যুগের নায়িকাও বলা হয় তাকে। এবার আসন্ন চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে ময়ূরী বলেন, ‘শিল্পী সমিতির নির্বাচনে এখন রাস্তাঘাটের লোকজনও নির্বাচন করছে তাও আবার সাধারণ সম্পাদক।’

সামাজিক যোগাযোগমাধ্যমে ময়ূরীর এই স্ট্যাটাস রীতিমতো বিতর্কের ঝড় তুলেছে। হঠাৎ কাদেরকে ইঙ্গিত করে এমণ মন্তব্য করলেন তিনি? সেই প্রশ্ন ঘুরপাক খাচ্ছে নেটিজেনদের মনে।

বিশেষ করে নায়িকার ‘সাধারণ সম্পাদক’ উল্লেখ করে দেওয়ায় সেই বিতর্কের জল আরও ঘোলা হয়েছে। কারণ এবারের নির্বাচনে সাধারণ সম্পাদক পদে লড়বেন সম্ভাব্য দুই প্রার্থী অভিনেতা ডিপজল ও অভিনেত্রী নিপুণ। তাহলে কী তাদেরকে উদ্দেশ করেই এই স্ট্যাটাস দিয়েছেন ময়ূরী।

তবে নায়িকার ঘনিষ্ঠ সূত্র হতে জানা যায়, ডিপজল বা নিপুণকে উদ্দেশ করে এমন স্ট্যাটাস দেননি ময়ূরী। মূলত তার নিশানা অভিনেতা শ্রাবণ শাহ। যিনি কয়েকদিন আগেই শিল্পী সমিতির সদস্যপদ বাতিলের খবরে আলোচনায় এসেছিলেন।

যদিও সেই পদ আবার ফিরেও পেয়েছেন শ্রাবণ। শুধু তাই নয়, পদ ফিরে পেতেই সাধারণ সম্পাদক পদে নির্বাচন করার জন্য মনোয়নপত্র দাখিল করেন শ্রাবণ। কারণ— নিপুণের বিপক্ষে লড়তে চান এই অভিনেতা।

এদিকে ময়ূরী নাম উল্লেখ না করলেও শ্রাবণকে নিয়েই এই মন্তব্য করেছেন বলে ধারণা করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টদের। কারণ একসময় বিভিন্ন মঞ্চে একসঙ্গে কাজ করতেন ময়ূরী-শ্রাবণ। সেসময় দুজনের মধ্যে সুসম্পর্কও গড়ে উঠেছিল। তবে সেটা খুব বেশি দিন টেকেনি। তাই নির্বাচনে শ্রাবণের অংশগ্রহণ নিয়ে প্রশ্ন তুলেছেন ময়ূরী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের হারে কেন এতো খুশি মুনমুন
মিশা-ডিপজলকে জয়ের মালা পরিয়ে দিলেন নিপুণ (ভিডিও)
নির্বাচনে হেরে যা বললেন নিপুণ
মিশা-ডিপজলের কাছে কত ভোটে হারলেন কলি-নিপুণ
X
Fresh