• ঢাকা সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

মিশা-ডিপজলকে জয়ের মালা পরিয়ে দিলেন নিপুণ (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ এপ্রিল ২০২৪, ১৪:৩৬
ছবি : সংগৃহীত

সদ্য অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক (২০২৪-২৬) নির্বাচন। এতে সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। তবে ১৬ ভোট কম পেয়ে মিশা-ডিপজলের কাছে হেরে যান তিনি।

আগেই জানিয়েছিলেন নির্বাচনের ফল যাই হোক না কেন মেনে নেবেন নিপুণ। এদিকে নির্বাচনে হেরে গেলেও মিশা-ডিপজলকে জয়ের মালা পরিয়ে দেন এই চিত্রনায়িকা।

শুক্রবার (১৯ এপ্রিল) দিনভর ভোটগ্রহণ শেষে পরের দিন শনিবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।

ফল প্রকাশের পর দেখা যায়, সভাপতি পদে মিশা সওদাগর ২৬৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী মাহমুদ কলি ১৭০ ভোট পেয়ে পরাজিত হয়েছেন। সাধারণ সম্পাদক পদে অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল পেয়েছেন ২২৫ ভোট। ১৬ ভোট কম পেয়েছেন তার প্রতিদ্বন্দ্বী নিপুণ আক্তার। তিনি পেয়েছেন ২০৯ ভোট।

ভোটে হেরে গণমাধ্যমের কাছে নিজের অনুভূতি ব্যক্ত করে নিপুণ বলেন, ২০২৪-২৬ মেয়াদের নির্বাচন যারা পরিচালনা করেছেন, প্রথমেই আমি তাদের ধন্যবাদ জানাই।

এ সময় ডিপজলের কাছে নিজের হার নিয়ে এই অভিনেত্রী বলেন, ভেবেছিলাম ডিপজল সাহেবের বিপরীতে আমি যখন দাঁড়াব, ভোট পাবো সর্বোচ্চ ৫০টা। সেখানে ভোট পেলাম ২০৯টা। হেরে গেলাম মাত্র ১৬ ভোটে। এতে প্রমাণ হলো শিল্পী সমিতির ভাই-বোনেরা আমাকে কতটা ভালোবাসেন। এত সম্মান দেওয়ার জন্য তাদেরকে আমি ধন্যবাদ জানাই।

নির্বাচনে জয় পেয়ে ভীষণ উচ্ছ্বসিত হয়ে এক ফেসবুক স্ট্যাটাসে মিশা জানান, আপনাদেরকে কৃতজ্ঞতা জানানোর কোনো ভাষা আমার জানা নেই। আপনারা পাশে ছিলেন বিধায় এ সাফল্য অর্জন করতে পেরেছি। চলচ্চিত্র সংশ্লিষ্ট সবাইকে বিনম্র শ্রদ্ধা, সম্মান।

অন্যদিকে নির্বাচনে জিতে ডিপজল বলেন, আমরা সবাই মিলে এক থাকতে চাই। কোনো ভাগাভাগি চাই না। নির্বাচনে হার-জিত বড় কথা না। নিপুণকে আমিই এনেছিলাম চলচ্চিত্রে। তাকে আমি মেয়ের মতোই আদর করি।

প্রসঙ্গত, ২০২৪-২৬ মেয়াদে সমিতির ২১ সদস্যবিশিষ্ট কমিটিতে ঠাঁই পেতে এবারের নির্বাচনে ৬জন স্বতন্ত্রসহ দুটি প্যানেল থেকে মোট ৪৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিপুণের কথার জবাবে যা বললেন মিশা সওদাগর
মিশা-ডিপজলের বিরুদ্ধে নিপুণের রিট, পেছাল শুনানি 
এবার নিপুণের ইস্যুতে মুখ খুললেন খসরু
‘নিপুণের মতো লজ্জাহীন মহিলা জীবনে দেখিনি’
X
Fresh