• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ এপ্রিল ২০২৪, ১৩:৪৬
কঙ্গনা রানাউত, রণদীপ ও আলিয়া ভাট
কঙ্গনা রানাউত, রণদীপ ও আলিয়া ভাট

অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় হয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। বিজেপি প্রার্থী হিসাবে মাঠে নেমেছেন তিনি। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিতি রয়েছে তার। এদিকে কিছুদিন ধরেই কঙ্গনা-আলিয়া ভাটের বাগবিতণ্ডার গুঞ্জন শোনা যাচ্ছে বলিপাড়ায়। এবার সেই বিতর্কে বিস্ফোরক মন্তব্য করলেন রণদীপ।

প্রায় চার বছর আগে একটি সমীক্ষায় সেরা অভিনেত্রীর শিরোপার জন্য নাম আসে কঙ্গনা-আলিয়ার।

‘গাল্লি বয়’ সিনেমায় অভিনয় করে দর্শকদের নজর কেড়েছিলেন আলিয়া। বক্সঅফিসেও ব্যাপক সফলতা পায় সিনেমাটি। অন্যদিকে কঙ্গনা অভিনীত ‘মণিকর্ণিকা’ সিনেমাটি বিতর্কের স্ফুলিঙ্গ তৈরি করলেও উতরে যায় বক্স অফিসে।

সমীক্ষায় ৩৭ শতাংশ ভোট পায় কঙ্গনা, আলিয়া পায় ৩৩ শতাংশ। কিন্তু জয় নিয়ে প্রশ্ন করা হলে অসন্তোষ প্রকাশ করেন কঙ্গনা। কেন তাকে আলিয়ার মতো মধ্যমানের অভিনেত্রীর সঙ্গে তুলনা করা হলো— এ নিয়ে ক্ষোভ ঝাড়েন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে এই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন রণদীপ। অভিনেতা বলেন, বারবার একজন সহকর্মীকে এভাবে আক্রমণ করা খুবই অপ্রীতিকর ঘটনা। আমার মনে হয়েছে এ সময় আলিয়ার পাশে দাঁড়ানো উচিত। তাই আমি সেটাই করেছি। আমার মনে হয়, আলিয়া সবসময় চেষ্টা করে।

রণদীপের ভাষ্য, প্রতিবারই অন্যায়ভাবে আলিয়াকে আক্রমণ করে থাকেন কঙ্গনা। তবে এই ঘটনা নিয়ে চুপ আছেন আলিয়া। পুরো বিষয়টিকে উপেক্ষা করাই সমীচীন মনে করেছেন তিনি।

এর আগে কঙ্গনা দাবি করেছিলেন, রণবীর তাকে ধাওয়া করেন। তার বাড়ি ও ছাদে রীতিমতো নজরদারি চালান তিনি। তবে সেসময় অনুরাগীরা এই ঘটনা বিশ্বাস করেননি।

সূত্র : কইমই

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রণদীপ হুদার এ কী হাল!
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা
X
Fresh