• ঢাকা মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

রণদীপ হুদার এ কী হাল!

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৪, ০৯:১৫
রণদীপ হুদা
রণদীপ হুদা

বলিউডের জনপ্রিয় অভিনেতা রণদীপ হুদা। ক্যারিয়ারে বেশ কিছু হিট সিনেমা উপহার দিয়েছেন তিনি। বরাবরই চরিত্রের জন্য নিজেকে ভেঙেছেন তিনি। যখন যে চরিত্রে কাজ করেছেন, সেটাই সাবলীলভাবে ফুটিয়ে তুলেছেন পর্দায়।

তবে এবার হঠাৎ কি হলো রণদীপের? হাড়-জিরজিরে চেহারা, মাথায় টাক, চেনাই যাচ্ছে না এই অভিনেতাকে। রণদীপের এমনই এক ছবি ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। অভিনেতার এমন ছবি নিয়ে রীতিমতো তোলপাড় সৃষ্টি হয়েছে নেটদুনিয়ায়।

রণদীপ তার ইনস্টাগ্রামে সাদা-কালো একটি মিরর সেলফি শেয়ার করেছেন। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন, ‘কালাপানি’। সেই সঙ্গে হ্যাশট্যাগে লেখেন— ‘স্বতন্ত্র বীর সাভারকর’। রণদীপের এই চেহারা ‘স্বতন্ত্র বীর সাভারকর’ সিনেমার জন্য। মূলত সেলুলার জেল (কালা পানি) ঘিরে আবর্তিত সিনেমার দৃশ্যে অভিনয়ের সময়কার লুক শেয়ার করেছেন।

রণদীপের ইনস্টাগ্রাম থেকে নেওয়া

জানা গেছে, হিন্দু জাতীয়তাবাদী আদর্শের প্রবক্তা ছিলেন বিনায়ক দামোদর সাভারকর। তার চরিত্রেই ‘স্বতন্ত্র বীর সাভারকর’ সিনেমায় অভিনয় করছেন রণদীপ। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি নির্মাণও করেছেন তিনি।

শুধু তাই নয়, উৎকর্ষ নৈথানির সঙ্গে মিলে যৌথভাবে লিখেছেন চিত্রনাট্য। আবার সিনেমার প্রযোজনাতেও অংশীদার হিসেবে রয়েছেন রণদীপ।

এর আগে ‘সরবজিৎ’ সিনেমায় অভিনয়ের জন্য এভাবে নিজের চেহারা ভেঙেছিলেন রণদীপ। এবার নাকি বীর সাভারকরের কালাপানির দৃশ্য ক্যামেরার সামনে ফুটিয়ে তুলতেই নিজেকে এভাবে তৈরি করেছেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবি দেখে বোঝাই যাচ্ছে চূড়ান্ত ডায়েট মেনে নিজের শরীরকে এমন পর্যায়ে নিয়ে এসেছেন তিনি।

প্রসঙ্গত, আগামী ২২ মার্চ সিনেমা হলে মুক্তি পাবে রণদীপ অভিনীত ‘স্বতন্ত্র বীর সাভারকর’। তিনি ছাড়াও সিনেমায় আরও গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন— অঙ্কিতা লোখাণ্ডে, অমিত সিয়াল, রাকেশ চতুর্বেদী, লোকেশ মিত্তল।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
X
Fresh