• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

এবার বিদেশির প্রেমে মজলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৩ জানুয়ারি ২০২৪, ১৬:০৭
কঙ্গনা রানাউত
কঙ্গনা রানাউত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কঙ্গনা রানাউত। ইন্ডাস্ট্রিতে ঠোঁটকাটা হিসেবেও বেশ পরিচিত তিনি। কোনো মন্তব্য করতে যেন কাউকেই পরোয়া করেন না তিনি। পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে কঙ্গনার নাম।

অনেকের সঙ্গে সম্পর্কে জড়ালেও কোনো সম্পর্কই টেকেনি কঙ্গনার। হৃতিক থেকে আদিত্য— সবাই এখন অতীত। এবার কঙ্গনা মনে দিয়েছেন এক বিদেশিকে।

শুক্রবার (১২ জানুয়ারি) ‘মণিকর্ণিকা’ সিনেমার প্রচারণায় এক বিদেশির এক পুরুষের হাতে হাত রেখে ক্যামেরাবন্দি হলেন বলিউডের এই ‘কুইন’। এরপর থেকেই নেটদুনিয়ায় গুঞ্জন উঠেছে এবার বিদেশির প্রেমে মজেছেন কঙ্গনা। যদিও এই বিষয়ে এখনও মুখ খোলেননি কঙ্গনা।

তার সময়ের অনেকেই বিয়ে করে সংসারী হলেও এখনও সিঙ্গেলই রয়ে গেছেন কঙ্গনা। হৃতিক রোশনের সঙ্গে কঙ্গনার সম্পর্ক নিয়ে বহু চর্চা হয়েছে বিটাউনে। এমনকি তাদের সম্পর্কের টানাপোড়েন আদালত পর্যন্তও গড়ায়। তবে শুধু হৃতিক নয়, কঙ্গনা মন দিয়েছেন একাধিক বার, মন ভেঙেছে বহুবার। কিন্তু সাত পাকে বাঁধা পড়েননি কারও সঙ্গেই।

কঙ্গনা ও লইক চাপোইক্সি

তবে বিয়ে করে সংসার পাতার ইচ্ছা কঙ্গনার বহু দিনের। ‘মণিকর্ণিকা’ সিনেমার প্রচারের এসে নিজেই জানান পাঁচ বছরের মধ্যে থিতু হতে চান। এবার যেন মনের মানুষকে খুঁজে পেলেন কঙ্গনা।

এদিন বিদেশি ওই ব্যক্তির পরনে ছিল কালো প্যান্ট ও শার্ট। অন্যদিকে কঙ্গনা পরেছিলেন ফ্লোরাল ফ্রক। বেশ হাসিমুখেই দেখা গেছে দুজনকে। এমনিতে কোনো পুরুষ বন্ধুর সঙ্গে খুব একটা দেখা যায় না কঙ্গনাকে।

এর মাঝেই রহস্যময় এক পুরুষের হাতে যখন হাত রেখেছেন কঙ্গনা, স্বাভাবিক ভাবেই শুরু হয়েছে সেই পুরুষের খোঁজ। কঙ্গনার সঙ্গে ক্যামেরায় ধরা পড়া ওই ব্যক্তির নাম— লইক চাপোইক্সি। ফরাসি এই পুরুষ আসলে বলিউড ইন্ডাস্ট্রির খুব ঘনিষ্ঠ, পেশায় তিনি একজন খ্যাতিমান কেশসজ্জা শিল্পী।

বলিউডের প্রথম সারির সব অভিনেত্রীই আস্থা রেখেছেন তার হাতে কারুকাজের উপর। মুম্বাইসহ বিভিন্ন দেশ কেশসজ্জায় রয়েছে তার হাত। তবে কঙ্গনার সঙ্গে তিনি প্রেম করছেন না কি নেহাতই বন্ধুত্বের সম্পর্ক? সেটা এখনও জল্পনাতেই রয়ে গেছে।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কঙ্গনা-আলিয়া বিতর্কে বিস্ফোরক মন্তব্য রণদীপের
‘বলিউডের অনেক তারকা অবৈধ কাজ করেন’
মন্দির ঝাড়ু দিয়েও কটাক্ষের মুখে কঙ্গনা
কঙ্গনাকে গুলি করে মেরে ফেলতে চেয়েছিলেন তার বাবা
X
Fresh