• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

যে স্বার্থে রাখিকে বিয়ে করেছিলেন আদিল

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৩ এপ্রিল ২০২৪, ১০:০৮
রাখি সাওয়ান্ত ও আদিল দুরানি
রাখি সাওয়ান্ত ও আদিল দুরানি

বলিউডের ড্রামা কুইন খ্যাত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। কাজের চেয়ে বিতর্কিত কাণ্ডেই বেশি খবরের শিরোনামে থাকেন তিনি। ভালোবেসে গোপনে বিয়ে করেছিলেন আদিল দুরানিকে। এমনকি তাকে বিয়ের করার জন্য নিজের ধর্মও পরিবর্তন করেন রাখি। কিন্তু খুব বেশি দিন টেকেনি সেই সংসার।

নিজের কোনো স্বার্থ উদ্ধার করতেই নাকি রাখিকে বিয়ে করেছিলেন আদিল। ভেবেছিলেন রাখির নাম ভাঙিয়ে ‘বিগ বস’র ঘরে যাবেন। কিন্তু সেটা আর হয়ে ওঠেনি। এবার বিষয়টি নিয়ে মুখ খুলেছেন আদিল।

তিনি জানান, অভিনেতা হওয়া কিংবা ‘বিগ বস’র ঘরে যাওয়ার বিষয়টি সত্যি হলেও এই কারণে রাখিকে বিয়ে করার কোনো প্রয়োজন ছিল না তার। অন্যদিকে রাখি বারবার দাবি করেন প্রচারের আলোয় আসতেই নাকি এই বিয়ে।

তবে এবার রাখির কথায় আংশিক সম্মতি দিয়ে আদিল বলেন, হ্যাঁ আমি অভিনেতা হতে চেয়েছিলাম। ‘বিগ বস’-এ যাব সেটাও ভেবেছিলাম। কিন্তু তার জন্য রাখিকে বিয়ে করার প্রয়োজন নেই। আসলে প্রচার দরকার ছিল রাখির। মূলত সেই কারণেই ও বিয়েটা করে। রাখি সারাক্ষণ আলোচনায় থাকতেই ভালবাসে। গত সিজনে জেলবন্দি থাকায় ‘বিগ বস’র ঘরে যেতে পারিনি আমি।

২০২২ সালের ২ জুলাই বিবাহবন্ধনে আবদ্ধ হন রাখি-আদিল। কিন্তু বিয়ের খবর খবর প্রকাশ্যে আসার মাস কয়েক পরেই বিচ্ছেদের ঘোষণা দেন। সম্পর্কের টানাপোড়েন এবং একে অপরের প্রতি নানান অভিযোগে বরাবরই আলোচনার কেন্দ্রে ছিল রাখি-আদিলের দাম্পত্যকলহ।

শুধু তাই নয়, রাখির অভিযোগের ভিত্তিতে কয়েক মাস হাজতবাসও হয়েছে আদিলের। তবে জেল খেটে বেরিয়ে নতুন জীবন শুরু করেছেন রাখির প্রাক্তন এই স্বামী।

চলতি বছরের ৩ মার্চ ‘বিগ বস ১২’র সাবেক প্রতিযোগী সোমি খানকে বিয়ে করে জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন আদিল। তবুও যেন রাখি-আদিলকে নিয়ে সমালোচনার শেষ নেই।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সালমানের জন্য অঝোরে কাঁদলেন রাখি সাওয়ান্ত (ভিডিও)
ভারতে ফিরলেই গ্রেপ্তার হবেন রাখি
‘ম্যায় হু না’ ছবির অডিশনে যে কাণ্ড করেছিলেন রাখি
আদিল বিয়ে করায় ক্ষুব্ধ হয়ে যা বললেন রাখি
X
Fresh