• ঢাকা রোববার, ১৪ এপ্রিল ২০২৪, ১ বৈশাখ ১৪৩১
logo

টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে সরে দাঁড়ালেন আলিয়া

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০২ এপ্রিল ২০২৪, ১৩:৩৩
রণবীর কাপুর ও আলিয়া ভাট
রণবীর কাপুর ও আলিয়া ভাট

বলিউডের জনপ্রিয় তারকা দম্পতি রণবীর কাপুর ও আলিয়া ভাট। দীর্ঘ পাঁচ বছর প্রেম করার পর ২০২২ সালে গাঁটছড়া বাঁধেন এই তারকা দম্পতি। তাদের সংসারে রাহা নামের একটি কন্যাসন্তান রয়েছে। স্বামী-সন্তান নিয়ে বেশ সুখেই দিন পার করছেন রণবীর-আলিয়া। সম্প্রতি টাকা না পাওয়ায় রণবীরের পাশ থেকে নাকি সরে দাঁড়িয়েছেন আলিয়া।

জানা গেছে, ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল’ শোতে পরিবার নিয়ে হাজির হয়েছিলেন রণবীর। এদিন অনুষ্ঠানে অভিনেতার সঙ্গে ছিলেন তার মা নীতু কাপুর এবং ঋদ্ধিমা কাপুর। তবে শোতে উপস্থিত ছিলেন না আলিয়া।

কপিল শর্মার শোতে স্বামী এবং পরিবাররে মানুষদের সঙ্গে আলিয়া হাজির না হওয়ায় জন্ম দিয়েছে নতুন বিতর্ক। গুঞ্জন শোনা যাচ্ছে— টাকা নিয়ে গোলমালের কারণেই নাকি শোতে আসেননি আলিয়া।

ভারতীয় গণমাধ্যমের সূত্র অনুযায়ী, সঠিক পারিশ্রমিক না পাওয়ার কারণেই নাকি অনুষ্ঠানে হাজির হননি আলিয়া। ‘দ্য গ্রেট ইন্ডিয়ান কপিল শো’র নির্মাতারাও তার বদলে বেছে নেয় কাপুর পরিবারকে। তবে ধারণা করা হচ্ছে, পরবর্তী কোনো অ্যাপিসোডে আনা হবে আলিয়াকে।

প্রসঙ্গত, আলিয়ার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘রকি অর রানি কি প্রেম কাহানি’। ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ সিনেমার মাধ্যমে রুপালি পর্দায় নাম লেখান তিনি। তবে ডেবিউ সিনেমা সেভাবে মন কাড়তে না পারলেও ধীরে ধীরে বেশ কয়েকটি সিনেমা দিয়ে দর্শকদের নজরে আসেন আলিয়া। বর্তমান সিনেমা প্রতি ১০-১২ কোটি টাকা পারিশ্রমিক নিয়ে থাকেন এই অভিনেত্রী।

সূত্র : হিন্দুস্তান টাইমস

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রামের ভূমিকায় রণবীর! 
প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া
লেদারের ব্যাগ হাতে ছবি তুলে তোপের মুখে আলিয়া
প্রথমবার মেয়ের ছবি প্রকাশ্যে আনলেন আলিয়া
X
Fresh