• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ঈদে সিয়ামকে নিয়ে ‘ইত্যাদি’র মঞ্চ মাতাবেন মেহজাবীন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ২১:১১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

বর্তমান সময়ের বড় পর্দার দর্শকপ্রিয় মুখ সিয়াম আহমেদ। সিনেমার পর্দা থেকে শুরু করে বিভিন্ন অনুষ্ঠানের মঞ্চ বিভিন্ন নায়িকাদের সঙ্গে নাচতে দেখা যায়। তবে এবার হতে যাচ্ছে তার বিপরীত। নায়ক সিয়ামকে নিয়ে তুমুল নেচেছেন মেহজাবীন চৌধুরী। অঙ্গসজ্জাও নায়িকাসুলভ। এ যেন পূর্ণদৈর্ঘ্য বাণিজ্যিক ছবির টিজার! ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র স্থিরচিত্র থেকে সেটাই অনুমান করা যাচ্ছে।

‘ইত্যাদি’ কর্তা হানিফ সংকেত নিশ্চিত করেছেন, এটা কোনও সিনেমা নয়! ঈদে টিভি পর্দাতেই এমন রূপে দেখা মিলবে সিয়াম-মেহজাবীনকে। বিশেষ একটি গানে মঞ্চ মাতাবেন দু’জনে।

সংকেত জানান, গানটি বিষয়ভিত্তিক। যে গানের মাধ্যমে উঠে আসবে সোশ্যাল হ্যান্ডেলে লাইক, শেয়ার, কমেন্ট এবং সাবস্ক্রাইব বিষয়।

গানটির সংগীতায়োজন করেছেন মেহেদি। কণ্ঠ দিয়েছেন পুলক অধিকারী ও নোশিন তাবাসসুম স্মরণ। নৃত্য পরিচালনা করেছেন ইভান শাহরিয়ার সোহাগ ও মামুন।

নির্মাণ প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন জানায়, শত ব্যস্ততার মাঝেও শিল্পীরা এই নাচটিকে সুন্দর করার জন্যে অত্যন্ত আন্তরিকতার সঙ্গে কাজ করেছেন এবং নিয়মিত মহড়ায়ও অংশ নিয়েছেন। অভিনয় ও নৃত্য ছন্দে পরিবেশিত এই দলীয় সংগীতটি দর্শকদের আনন্দ দেবে।

প্রতিবারের মতো এবারও ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচার হবে ঈদের পরদিন রাত ৮টার বাংলা সংবাদের পর।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
যে কারণে মেহজাবীন-সিয়ামের পাল্টাপাল্টি পোস্ট
সুখবর দিলেন মেহজাবীন
‘ঈদ এলে সেই পুড়ে যাওয়া কামিজের কথা মনে পড়ে’
একই মঞ্চে নাচবেন মেহজাবীন সাবা ও দীঘি
X
Fresh