• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

ফের অদ্ভুত পোশাকে উরফি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৫:৩২
উরফি জাভেদ
উরফি জাভেদ

শোবিজের স্টাইলিশ তারকা উরফি জাভেদ। সামাজিক যোগাযোগমাধ্যমে উদ্ভট পোশাকের কারণে বরাবরই আলোচনার শীর্ষে থাকেন তিনি। অদ্ভুত সব পোশাকের কারণে নানা ঝামেলায় পড়লেও কোনো কিছুকেই পাত্তা দেন না উরফি।

কখনও অ্যালুমিনিয়াম পাত গায়ে জড়িয়ে, কখনও শুধু ছবি দিয়ে শরীর ঢেকে কখনও বা আবার সুতোয় নিজেকে সাজিয়ে চর্চায় এসেছেন উরফি। কিন্তু এবার এক অদ্ভুত পোশাকে দেখা গেছে তাকে। শরীরের মধ্যে গোটা সৌরজগৎ জড়িয়ে হাজির হলেন উরফি। আর এতে ফের সমালোচনার মুখে পরেছেন তিনি।

খুব শিগগিরই ‘ফলো করলো ইয়ার’ সিরিজে দেখা যাবে উরফিকে। মূলত সেই সিরিজ মুক্তির আগেই আমাজনের লঞ্চ ইভেন্টে আউটফিটে সৌরজগৎকে সঙ্গে করে উপস্থিত হন উরফি। আর সেই ভিডিওটি ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

জানা গেছে, উরফির জীবনের কিছু সত্য ঘটনাকে কেন্দ্র করেই সিরিজটির গল্প সাজানো হয়েছে। একদিকে যশ-খ্যাতি এবং অন্যদিকে পারিবারিক প্রতিকূলতা পেরিয়ে আসা সব নিয়েই গড়ে উঠেছে সিরিজটি।

এর আগে ভারতীয় গণমাধ্যমে উরফি জানিয়েছিলেন, নতুন কিছু করতে চলেছেন তিনি। যাতে নাটকীয়তার পাশাপাশি ভালোবাসাও আছে। একটি রিয়েলিটি শো আয়োজন করতে চলেছেন উরফি, যেখানে সহিংসতাও থাকবে।

‘ফলো করলো ইয়ার’ সিরিজটি যৌথভাবে প্রযোজনা করেছে সোল প্রোডাকশন, ফাজিলা আলানা ও কামনা মেনেজেস প্রোডাকশন। সিরিজটি নির্মাণ করবেন পরিচালক সন্দীপ কুকরেজা, ক্রিয়েটিভ ডিরেক্টর মেঘনা বদোলা, ক্রিয়েটিভ কনসালট্যান্ট নাওমি দত্ত, স্টোরি সুপারভাইজর অনীশা রাইসুরানা প্রমুখ।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বলিউডে পা রাখছেন উরফি জাবেদ
হাসপাতালে ভর্তি উরফি জাবেদ
X
Fresh