• ঢাকা বুধবার, ১৭ জুলাই ২০২৪, ২ শ্রাবণ ১৪৩১
logo

হাসপাতালে ভর্তি সব্যসাচী

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২০ মার্চ ২০২৪, ১৪:১৬
সব্যসাচী চক্রবর্তী
সব্যসাচী চক্রবর্তী

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। টালিপাড়ায় অভিনেতার অসুস্থতার খবরটি ছড়িয়ে পড়তেই চিন্তার ভাঁজ পড়েছে সবার কপালে। কিন্তু পুরো বিষয়টিই আপাতত সব্যসাচীর পরিবারের তরফে গোপন রাখা হয়েছে।

সব্যসাচীর কী হয়েছে সেটা জানতে তার স্ত্রী মিঠু চক্রবর্তীর সঙ্গে যোগাযোগ করে ভারতীয় গণমাধ্যম। কিন্তু এই প্রসঙ্গে খুব বেশি কথা বলতে রাজি নন অভিনেতার স্ত্রী।

তবে সব্যসাচী যে হাসপাতালে ভর্তি আছেন, সেই বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। এ প্রসঙ্গে মিঠু বলেন, বর্তমানে আমি ব্যস্ত। ওর শারীরিক পরিস্থিতি দেখে তারপর অসুস্থতার বিষয়ে কথা বলব।

সম্প্রতি পুত্র গৌরব ও পুত্রবধূ ঋদ্ধিমা ঘোষের সন্তান ধীরের অন্নপ্রশনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সব্যসাচী। নিজে দাঁড়িয়ে থেকে সবকিছুর তদারকি করেছেন তিনি। নাতির সঙ্গে সময় কাটাতে যে পছন্দ করেন সব্যসাচী, সে কথাও বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে জানিয়েছেন এই অভিনেতা।

গেল বছর শোনা গিয়েছিল, অভিনয় থেকে নাকি বিদায় নেবেন সব্যসাচী। মূলত বাংলাদেশের একটি সাংবাদিক সম্মেলনে অবসর নেওয়ার কথা জানিয়েছিলেন তিনি।

পরে অবশ্য ভারতীয় গণমাধ্যমে সব্যসাচী জানান, তার বক্তব্যের অন্য মানে বের করা হয়েছে। অভিনয় কম করলেও তিনি যে অবসর গ্রহণ করেননি, সে কথাও স্পষ্ট করেছিলেন তিনি।

প্রসঙ্গত, বর্তমানে শুভ্রজিৎ মিত্র পরিচালিত ‘দেবী চৌধুরাণী’ সিনেমায় অভিনয় করছেন সব্যসাচী।

সূত্র : আনন্দবাজার

মন্তব্য করুন

  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ত্রী ক্যানসার আক্রান্ত, উদ্বিগ্ন সব্যসাচী চক্রবর্তী
পেসমেকার বসানো হয়েছে সব্যসাচীর শরীরে