• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

বিজয়কে বহনকারী গাড়ি ভাঙচুর করল ভক্তরা (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৯ মার্চ ২০২৪, ১৪:৩৬
থালাপাতি বিজয়
থালাপাতি বিজয়

তারকাদের ভালোবেসে মাঝে মধ্যেই নানান কাণ্ড ঘটিয়ে বসেন ভক্তরা। এতে অনেক সময়ই বিব্রতকর পরিস্থিতিতে পড়েন তারকারা। এবার দক্ষিণী সুপারস্টার থালাপাতি বিজয়ের গাড়ি ভাঙচুর করল ভক্তরা। মুহূর্তেই সেই ভিডিও ছড়িয়ে নেটদুনিয়ায়।

সোমবার (১৮ মার্চ) দীর্ঘ ১৪ বছর পর কেরালায় যান বিজয়। সেখানে পৌঁছে এয়ারপোর্ট থেকে বের হওয়ার পর হাজার হাজার ভক্তের উষ্ণ অভ্যর্থনায় মুগ্ধ হন তিনি। তবে ভক্তদের ভিড়ে বিব্রতকর অবস্থায় পড়েন এই অভিনেতা।

ভারতীয় গণমাধ্যমের সূত্র জানায়— এয়ারপোর্ট থেকে বিজয়কে একটি বিলাসবহুল গাড়ি করে হোটেলে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানেই বাধে বিপত্তি। ভক্তদের সামলাতে রীতিমতো হিমশিম খান নিরাপত্তাকর্মীরা। এতে দুমড়ে-মুচড়ে গেছে গাড়িটির বিভিন্ন অংশ। পাশাপাশি অভিনেতাকে বহনকারী গাড়ির কয়েকটি গ্লাসও ভেঙে গেছে।

জানা গেছে, বিজয়ের পরবর্তী সিনেমা ‘গোট’ বা ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’। সিনেমাটি নির্মাণ করছেন ভেঙ্কট প্রভু। মূলত এই সিনেমার শুটিংয়ের জন্যই কেরালাতে গিয়েছেন বিজয়। সবকিছু ঠিক থাকলে আগামী বছর মুক্তি পাবে সিনেমাটি।

প্রসঙ্গত, থালাপাতি বিজয় অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘লিও’। গত বছরের ১৯ অক্টোবর বিশ্বের ৫ হাজার ৬০০ হলে মুক্তি পায় সিনেমাটি। মুক্তির পরই বক্সঅফিস মাতিয়েছে এটি। প্রথম দিনেই বিশ্বব্যাপী সবচেয়ে বেশি আয় করা তামিল সিনেমার তালিকায় শীর্ষে জায়গা করে নেয় থালাপাতি বিজয়ের ‘লিও’।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

সূত্র : ইন্ডিয়া টুডে

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কোস্টারিকাকে হারাল মেসিহীন আর্জেন্টিনা
যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন
রহস্যজনক মৃত্যু পর্ন তারকা সোফিয়া লিওনের
পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি
X
Fresh