• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

পুলিশে নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের ছবি

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ১৮ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৩৭
প্রবেশপত্রে সানি লিওন
ছবি : সংগৃহীত

ভারতে পুলিশ কনস্টেবল পদে নিয়োগ পরীক্ষার একটি প্রবেশপত্রে বলিউড অভিনেত্রী সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে। প্রবেশপত্রটি সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক ভাইরাল হয়।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) রাতে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, উত্তরপ্রদেশ পুলিশ কনস্টেবল নিয়োগ পরীক্ষার প্রবেশপত্রে সানি লিওনের নাম ও ছবি দেখা গেছে। ধারণা করা হচ্ছে, কেউ হয়ত উত্তরপ্রদেশ পুলিশ রিক্রুটমেন্ট অ্যান্ড প্রমোশন বোর্ডের (ইউপিপিআরবি) ওয়েবসাইটে সানি লিওনের ছবি দিয়ে নিবন্ধন করেছেন। ফর্ম অনুসারে, সানি লিওনের পরীক্ষার কেন্দ্র ছিল কনৌজের তিরওয়া তহসিলের শ্রীমতি সোনেশ্রী মেমোরিয়াল গার্লস কলেজ। কনৌজ পুলিশের সাইবার সেল এই বিষয়ে তদন্ত শুরু করেছে।

ইউপিপিআরবি শনিবার রাজ্যটির ৭৫টি জেলায় ২ হাজার ৩৮৫টি পরীক্ষা কেন্দ্রে এই নিয়োগ পরীক্ষা নেয়। সেখানেই দেখা যায়, অ্যাডমিট কার্ডে সানি লিওনের ছবি। এরপরই পুলিশে খবর দেওয়া হয়।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, অ্যাডমিট কার্ডটি যার নামে, সেই পরীক্ষার্থী পরীক্ষাই দিতে আসেননি। পরে যাচাই করে দেখা যায়, অ্যাডমিট কার্ডটি নকল। রেজিস্ট্রেশনের জন্য যে মোবাইল নম্বরটি দেওয়া হয়েছিল, তা উত্তর প্রদেশের হলেও ঠিকানা দেওয়া হয়েছে মুম্বাইয়ের।

উত্তর প্রদেশের এই কনস্টেবল নিয়োগ পরীক্ষায় শনিবার কমপক্ষে ১২০ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তার হওয়া সবাই ভুয়া পরীক্ষার্থী ছিলেন।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বিকেলে ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ
বাংলাদেশসহ ৬ দেশে পেঁয়াজ রপ্তানি করবে ভারত
নারীবাদ নিয়ে নোরা ফাতেহির মন্তব্য, ক্ষুব্ধ নেটিজেনরা
হেলিকপ্টারের সিটে বসতে গিয়ে পড়ে গেলেন মমতা
X
Fresh