• ঢাকা সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

যার হাত ধরে নীল ছবির জগতে নাম লিখিয়েছিলেন সানি লিওন

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ২৩ মার্চ ২০২৪, ২১:৪০

বলিউড অভিনেত্রী সানি লিওন। বলিউডে পা রাখার আগে একটা সময় পর্ন দুনিয়ার রানি ছিলেন তিনি। তবে এখন তিনি সেই নীল ছবির জগতে থেকে বেরিয়ে এসেছেন। এবার জানা গেলে পর্ন জগতে তার আসারে গল্প। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

পর্নোগ্রাফিতে পা রাখার আগে সানি লিওন একটি বেকারিতে কাজ করতেন। পরবর্তীতে যুক্ত হয়েছিলেন একটি ট্যাক্স অ্যান্ড রিটায়ারমেন্ট ফার্মেও। নার্স হওয়ার স্বপ্ন দেখতেন সানি। রোগীর শুশ্রূষা করার পরিকল্পনা ছিল তার। কিন্তু ভাগ্য তাকে নিয়ে যায় অন্য পথে।

সানি পেন্টহাউজ়় ম্যাগাজ়িনের অংশ হয়ে ওঠেন হঠাৎ করেই। পেন্টহাউজ়ের মালিক ছিলেন বব গুচিওন তার হাত ধরেই সাহসী হয়ে উঠেছিলেন করণজিৎ অর্থাৎ সানি লিওন। ২০০৩ সালে ‘পেন্টহাউজ় পেট অফ দ্যা ইয়ার’ হয়েছিলেন। ২০০৫ সালে ভিভিড এন্টারটেইনমেন্টের সঙ্গে তিন বছরের কনট্র্যাক্ট সই করেন সানি। সেই প্রথম পর্নোগ্রাফি জগতে প্রথম পা রাখা।

সানির তার প্রথম পর্নোগ্রাফি ছবির নাম ‘সানি’। ২০০৫ সালের ডিসেম্বরে মুক্তি পায় সেটি। পরের ব্লু ফিল্মটির নাম ‘ভার্চুয়াল ভিভিড গার্ল সানি লিওনি’। প্রথমে শর্ত দিয়েছিলেন কেবল লেসবিয়ান ছবিতেই অন্তরঙ্গতা দেখাবেন। কিন্তু পরবর্তীকালে তৎকালীন হবু স্বামী ম্যাট এরিকসনের সঙ্গে পর্নোগ্রাফি ছবি শুট করেন।

আজকাল নীল ছবি থেকে অনেক দূরে সানি। ব্যস্ত বলিউডে। শুরুটা হয়েছিল ‘জিসম-২’ ছবির মাধ্যমে। তারপর থেকেই নিয়মিত কাজ করছেন বি-টাউনে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্ট্রোক করে হাসপাতালে অভিনেত্রী সীমানা
১৭ বছরের ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন অভিনেত্রী জুহি
কানে সেরা অভিনেত্রী হয়ে যা বললেন অনসূয়া
কানে সেরা পুরস্কার জিতলেন বাঙালি অভিনেত্রী
X
Fresh