• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

ব্র্যান্ড প্রমোটার বারিশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

আরটিভি নিউজ

  ১০ মার্চ ২০২৪, ১৯:৫১
সংগৃহীত
ছবি : সংগৃহীত

তরুণ প্রজন্মের নৃত্যশিল্পী, মডেল ও উপস্থাপিকা বারিশ হক। জীবনের চড়াই-উৎরাই পেরিয়ে নিজেকে মেলে ধরছেন শোবিজে। পরিচিতিও পেয়েছেন বেশ। প্রতিনিয়ত নিজেকে তৈরি করছেন নতুন রুপে। সম্প্রতি এই ব্র্যান্ড প্রমোটারের বিরুদ্ধে উঠেছে প্রতারণার অভিযোগ। বারিশের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে ইতোমধ্যে ভোক্তা অধিদপ্তরে অভিযোগও করেছেন এক নারী উদ্যোক্তা।

টাকা নিয়ে কাজ না করা, একাধিকবার সময় পরিবর্তন ও কাজ না করে টাকা কেটে রাখার অভিযোগ এনে নারী উদ্যোক্তা নামিরা আরমিন বলেন, আমি একটি পেজে লাইভের জন্য বারিশকে চুক্তিবদ্ধ করি। শুরু দিকে ঠিকভাবে কাজ করলেও পরবর্তীতে তিনি চুক্তি অনুযায়ী কাজ করেননি। পর পর বেশ কয়েকটি লাইভের সময় পরিবর্তন করায় আমি যখন বলি এভাবে করলে আমার ক্ষতি হয়ে যাবে তখন সে আর লাইভ করবে না বলে জানিয়ে দেন। আর দশ হাজার টাকা কেটে রাখেন।

এদিকে বিষয়টি নিয়ে বারিশ হক জানান, তাকে ব্যবহার করে ভাইরাল হতেই এমনটি করেছে সেই নারী উদ্যোক্তা।

এদিকে কিছুদিন আগে নিয়মবিধি উপেক্ষা করে সক্রিয়ভাবে নিজের স্যোশাল মিডিয়ায় অনলাইন জুয়ার প্রচারের অভিযোগ উঠে বারিশ হকের বিরুদ্ধে। মূলত ফেসবুককেন্দ্রীক বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের প্রচারকাজ করে থাকেন বারিশ হক। তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে ১২ লাখের বেশি অনুসারী রয়েছে। সেই পেজ থেকে বিগত সময় ‘সিটিবিডি২০’ নামে একটি জুয়ার সাইটের প্রচারণা করেন বারিশ বলে জানা গিয়েছে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অটোগ্রাফ দিয়ে প্রতারণার শিকার অভিনেত্রী!
প্রবাসীর স্ত্রীকে টার্গেট করে প্রতারণা, হাতিয়ে নেন লাখ লাখ টাকা
৩০ বছর বয়সে ১৪ নারীর স্বামী সাঈদ
‘মোনা : জ্বীন-২’ নিয়ে দর্শকদের সঙ্গে প্রতারণার অভিযোগ
X
Fresh