• ঢাকা শুক্রবার, ২৪ মে ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১
logo

‘মোনা : জ্বীন-২’ নিয়ে দর্শকদের সঙ্গে প্রতারণার অভিযোগ

আরটিভি নিউজ

  ১৩ এপ্রিল ২০২৪, ১৭:৫২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

পবিত্র ঈদুল ফিতরে এবার মুক্তি পেয়েছে প্রায় ডজনখানেক সিনেমা। সেই তালিকায় আছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ‘মোনা : জ্বীন-২’। সিনেমার প্রচারণায় অভিনব কৌশল অবলম্বন করা এই প্রযোজনা প্রতিষ্ঠানের জন্য নতুন কিছু নয়। এই প্রতিষ্ঠান থেকেই গেল বছর মুক্তি পেয়েছিল ‘জ্বীন’ সিনেমা। এই সিনেমা মুক্তির আগে, প্রচারণার অংশ হিসেবে লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছিল প্রতিষ্ঠানটি। গেল বছর যা ছিল আলোচনায়ও।

ভৌতিক গল্পের সিনেমা ‘মোনা : জ্বীন-২’র বেলাও একই ঘোষণা দিয়েছিলেন জাজ। তবে এবার শুধু পুরস্কার ঘোষণার মধ্যেই সীমাবদ্ধ নেই তারা। প্রতিষ্ঠানটির কর্ণধার আবদুল আজিজ জানান, সিনেমাটি দেখতে গিয়ে কেউ অসুস্থ হয়ে পড়লে তার জন্য থাকছে ফ্রি চিকিৎসাব্যবস্থা। আর প্রতিটি সিনেমা হলের পাশে অ্যাম্বুলেন্স রাখা হবে। কথার সঙ্গে মিল রেখে ঠিকই ঈদের দিন থেকে প্রেক্ষাগৃহে রাখা ছিল অ্যাম্বুলেন্স। তবে এতকিছুর পরেও এবার সিনেমাটিকে নিয়ে দর্শকদের সঙ্গে প্রতারণার অভিযোগ উঠেছে।

সিনেমাটি দেখে দর্শকরা তাদের পতিক্রিয়ায় বলেন, আসলে এটি হরর সিনেমা বলা হলেও আসলে এটি একটি কমেডি সিনেমা হয়েছে। ভয়তো দূরের কথা বরং সিনেমাটি দেখে হাসি পেয়েছে। এই সিনেমার তুলনায় গেল ঈদে মুক্তি পাওয়া ‘জ্বীন’ সিনেমাটি অনেক ভালো ছিল।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছে সিনেমা দেখে বের হয়ে একজন দর্শক বলছেন তাদের সঙ্গে প্রতারণা করা হয়েছে। তাদের প্রত্যাশার ধারে কাছেও নেই সিনেমাটি। এমনকি তারা সিনেমা দেখে টিকিটের টাকাও ফেরত চাইছেন তারা। যদিও ভিডিওটি কিছু সময় পর ডিলিট করে দেয়া হয়।

‘মোনা: জ্বীন-২’র নাম ভূমিকায় অভিনয় করেছেন সুপ্রভাত। আরও আছেন তারিক আনাম খান, আহমেদ রুবেল, দীপা খন্দকার, সামিনা বাশার, আরিয়ানা, সাজ্জাদ হোসেন, শেহজাদ ওমর, রেবেকা, মাহমুদুল হাসান মিঠু, শামীমসহ অনেকে। পরিচালনা করেছেন কামরুজ্জামান রোমান।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ঈদে ১১ দিন নৌরুটে বাল্কহেড চলাচল বন্ধ
সাংবাদিকতায় ডিগ্রি-দক্ষতা দুটোই জরুরি
নেছারাবাদ উপজেলায় আব্দুল হক, কাউখালিতে আবু সাঈদ নির্বাচিত
‘কোরবানির ঈদের আগে বাড়বে না ভোজ্য তেলের দাম’
X
Fresh