• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

নিজেকে আড়ালে রাখার কারণ জানালেন জেমস

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৭ মার্চ ২০২৪, ১২:৩৬
জেমস
জেমস

বাংলা ব্যান্ড সংগীতের জনপ্রিয় তারকা জেমস। দীর্ঘ চার দশকেরও বেশি সময় ধরে দর্শক মাতিয়ে রেখেছেন তিনি। ভক্তরা ভালোবেসে তাকে ‘গুরু’ নামেই ডাকেন। তবে বেশিরভাগ সময়ই নিজকে আড়াল করে রাখেন ‘নগর বাউল’ খ্যাত এই গায়ক। এবার নিজেকে আড়াল রাখার কারণ জানালেন জেমস।

জনপ্রিয়তা পাওয়ার আগে থেকেই নিজেকে আড়ালে রাখতে বেশি পছন্দ করতেন জেমস। পরবর্তীতে খ্যাতি বাড়ার সঙ্গে সঙ্গে আড়ালে যাওয়াটাও বেড়ে যায় তার। খুব বেশি প্রয়োজন না হলে জনসম্মুখে আসতে চান না তিনি।

সম্প্রতি কলকাতার মঞ্চ মাতান জেমস। মূলত সেখানেই একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে আড়ালে থাকার বিষয়টি নিয়ে কথা বলেন তিনি। এ সময় গায়ক বলেন, একা থাকতে পছন্দ করি। তখন হয়তো নিজের মতো করে ভাবি, ভাবতে ভালো লাগে। চুপচাপ থাকলে কোনো একটা বিষয় নিয়ে ফোকাসড থাকা যায়।

জেমস বলেন, আমি তো গানের জন্য সব সময়ই অ্যাভেইলেবল। দেশে এবং বিদেশে নিয়মিত স্টেজ শো করি। আসলে আমি নিজের মতো করে কাজ করতে পছন্দ করি। বাড়তি আড্ডা দেওয়ার প্রয়োজন বোধ করি না।

প্রিয় শিল্পীর কথা উল্লেখ করে তিনি বলেন, প্রিয় শিল্পীর তালিকাটা অনেক লম্বা। প্রচুর শিল্পী আছে, যারা সব সময় আমাকে অনুপ্রাণিত করেন। এদের মধ্যে— আইয়ুব বাচ্চু ছিলেন। আজম খান, মাকসুদসহ অনেকেই আছে, যারা আমার অনুপ্রেরণার মানুষ।

নতুন শিল্পীরাদের প্রসঙ্গে জেমস বলেন, নতুন যারা আছে, তারাও আমাকে অনুপ্রাণিত করে। আর অনুপ্রেরণা না পেলে তো এগিয়ে যাওয়া যায় না। কলকাতার রূপম ইসলামও আমার পছন্দের শিল্পী।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কলকাতার সিনেমায় তারিন
পাঞ্জাবকে রান বন্যায় ভাসালো কলকাতা
টস হেরে ব্যাটিংয়ে কলকাতা
অনেকে বলেছে আমি জেমসের বিকল্প: জেনস সুমন
X
Fresh