• ঢাকা রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১
logo

গৃহকর্মীর সঙ্গে যা করলেন রজনীকান্ত (ভিডিও)

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৬ মার্চ ২০২৪, ১৩:৫০
রজনীকান্ত
রজনীকান্ত

মাঝে মধ্যেই গৃহকর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করতে দেখা যায় তারকাদের। এতে ব্যাপক সমালোচনার মুখেও পড়েন তারা। এবার গৃহপরিচারিকার সঙ্গে দুর্ব্যবহার করে কটাক্ষের মুখে পড়েছেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। ইতোমধ্যে সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

রজনীকান্তের মতো এত বড় একজন সুপারস্টারের এমন আচরণে রীতিমতো হতবাক নেটিজেনরা। গৃহকর্মীর সঙ্গে দুর্ব্যবহার করার বিষয়টি যেন কোনোভাবেই মেনে নিতে পারছেন না তারা। মূলত এ কারণেই ভক্তদের তোপের মুখে পড়েছেন দক্ষিণী এই সুপারস্টার।

ভারতীয় ধনকুবের শিল্পপতি রিলায়েন্স গোষ্ঠীর কর্ণধার মুকেশ আম্বানির পুত্র অনন্ত আম্বানির প্রাক-বিয়ের অনুষ্ঠানে পরিবার নিয়ে উপস্থিত হয়েছিলেন রজনীকান্ত। আর সেখানেই গৃহকর্মীর সঙ্গে এমন বাজে আচরণ করেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়— পরিবারের অন্য সদস্যদের নিয়ে হেঁটে যাচ্ছেন রজনীকান্ত। তাদের সঙ্গে ব্যাগ বয়ে নিয়ে যাচ্ছেন এক গৃহকর্মী। রজনীকান্তকে দেখে ছবি তুলতে চান চিত্রগ্রাহকরা।

পাপারাজ্জিদের আবদার রাখতে ক্যামেরায় পোজ দেবেন রজনীকান্ত, ঠিক এমন সময় অভিনেতা দেখেন গৃহকর্মীও তাদের সঙ্গে দাঁড়ানো। এরপর তাকে সেখানে সরে যেতে বলেন তিনি। গৃহকর্মী অভিনেতার কথা মতো সরে যাওয়ার পরই ক্যামেরায় পোজ দেন রজনীকান্ত।

ভিডিওতে যে ভঙ্গিতে গৃহকর্মীকে সরে যেতে বলেছেন রজনীকান্ত, সেটা মোটেও ভালোভাবে মেনে নিতে পারেননি নেটিজেনরা। কারণ, ভারতের অধিকাংশ সিনেমাপ্রেমীরা রজনীকান্তকে ‘নয়ণের মণি’ বলে মন্তব্য করে থাকেন।

ভিডিওটি দেখার পর নেটিজেনদের অনেকেই বলছেন— এটি রজনীকান্তের সস্তা আচরণ। তবে বিষয়টি নিয়ে নেটদুনিয়ায় জোর চর্চা চললেও এখনও মুখে কুলুপ এঁটে আছেন রজনীকান্ত।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অবশেষে আইনিভাবে বিচ্ছেদের পথে ধানুশ-ঐশ্বরিয়া
আদালতে ধানুশ-ঐশ্বরিয়ার বিচ্ছেদের মামলা
গৃহকর্মীর মৃত্যু : ডেইলি স্টারের নির্বাহী সম্পাদককে অব্যাহতি
আম্বানির মেয়ের বাড়ি কিনে নিলেন গায়িকা জেনিফার লোপেজ!
X
Fresh