• ঢাকা শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১
logo

জেমসকে পেয়ে রূপম লিখলেন, ‘মহাগুরু’র হাসিমুখ

বিনোদন ডেস্ক, আরটিভি নিউজ

  ০৫ মার্চ ২০২৪, ১৮:৪২
সংগৃহীত
ছবি : সংগৃহীত

অনুপ্রেরণা হিসেবে সবসময় জেমসের নাম শ্রদ্ধার সঙ্গেই উচ্চারণ করেন কলকাতার জনপ্রিয় গায়ক রূপম ইসলাম। জেমসের সঙ্গে রূপমের ব্যক্তিগত সম্পর্কও বেশ ভালো। অনেক বছর পর তাদের দেখা হলো গানের মঞ্চে। আর তাই জেমসকে কাছে পেয়ে নিজেকে সংবরণ করতে পারলে না। লিখলেন, মহাগুরুর হাসিমুখ!

গেল সোমবার (৩ মার্চ) কলকাতার নেতাজি ইনডোর স্টেডিয়ামে ‘দুই বাংলার মেলবন্ধন’ শিরোনামে কনসার্টের আয়োজন করা হয়েছিল। তাতে পারফর্ম করে জেমসের ব্যান্ড নগরবাউল ও রূপমের ব্যান্ড ফসিলস। এ কনসার্টের মাধ্যমে চার বছর পর কলকাতায় গাইলেন জেমস। সেই মঞ্চে জেমসকে ‘মহাগুরু’ বলে সম্বোধন করেন রূপম।

এমনকি মঙ্গলবার (৪ মার্চ) নিজের সোশ্যাল মাধ্যমেও লেখেন এই গায়ক। ছবির ক্যাপশনে তিনি লিখেন, গতকালের সন্ধ্যে। মহাগুরুর হাসিমুখ। একটি আলোকচিত্র, যা বাঙ্ময়।


‘পুজোওয়ালাদের গান পুজোয়, দুই বাংলার মেলবন্ধন’ শিরোনামের কনসার্টটির আয়োজন করে ফোরাম ফর দুর্গোৎসব। একই মঞ্চে দুই বাংলার দুই তারকার সুরের বন্ধনের সাক্ষীও হলো কলকাতাবাসী। তাই তো আয়োজকেরা কনসার্টের ট্যাগ লাইন রেখেছিলেন ‘দুই বাংলার মেলবন্ধন’।

প্রসঙ্গত, গেল ২ নভেম্বর ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক মঞ্চে গান গাওয়ার কথা ছিল বাংলাদেশের নগরবাউল জেমস ও কলকাতার ব্যান্ড ফসিল্সের। অনিবার্য কারণবশত কনসার্টটি পিছিয়ে ৮ ডিসেম্বর অনুষ্ঠিত হয়। কিন্তু লন্ডনে কনসার্ট থাকায় ওই তারিখে মঞ্চে পাওয়া যায়নি জেমসকে। এবার এক মঞ্চে পাওয়া যায় নগরবাউল জেমস ও ফসিল্সকে।

মন্তব্য করুন

daraz
  • বিনোদন এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অনেকে বলেছে আমি জেমসের বিকল্প: জেনস সুমন
সহকর্মীদের চোখের জলে ভাসিয়ে বিদায় নিলেন খালিদ
নিজেকে আড়ালে রাখার কারণ জানালেন জেমস
কলকাতার মঞ্চ মাতাতে যাচ্ছেন জেমস
X
Fresh